Bangla Serial

শয়তান রুদ্রর প্ল্যানে জল ঢেলে দিল ফুলকি-রোহিত! অংশুমানকে মারার আগেই ফুলকিদের হাতে জব্দ দুষ্ট রুদ্র

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। বিগত কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিক এত জমজমাট পর্ব উপহার দিচ্ছে যে, টিআরপি তালিকার শীর্ষে থেকে রাজত্ব করছে ‘ফুলকি’। একের পর এক শি’হ’রণ জাগানো পর্ব দেখে হাততালি পড়ছে দর্শক মহলে। আরও একবার রুদ্রর প্ল্যা’নে জল ঢে’লে দু’র্দা’ন্ত চ’মক দিল ফুলকি ও রোহিত।

ধারাবাহিকে বিগত পর্বে দেখা গিয়েছিল, অফিসার অংশুমানকে মা’রতে ফাঁ’দ পেতেছে রুদ্র। যেদিন ফুলকি, রোহিত-সহ সবাই পরি’ক্র’মায় যাবে,সেদিন প্ল্যা’ন করে অংশুমানকে মা’রা হবে। ধারাবাহিকের প্রথমেই দেখা যায়, পরি’ক্র’মায় উপস্থিত হয়েছে সবাই। রোহিতের দেওয়া শাড়ি পরে উপস্থিত হয় শালিনীও। যা দেখে রে’গে যায় ফুলকি। সে বলে ফেলে, রোহিতকে সে ভালো’বা’সে। কেন যে রোহিত শাড়িটা দিতে গেল! এসব দেখে ম’নখা’রাপ হয় ফুলকির।

এদিকে প’রিক্র’মা শুরু হলে পর অংশুমানের দিকে একজন চিরকুট ছোঁ’ড়ে। সেই চিরকুটটা হাতে পেয়ে অংশুমান জানতে পারে যে এলাকার পরি’ত্যক্ত এক বাড়িতে গো’পনে অ’স্ত্র লে’নদে’ন হবে। তক্ষুনি কোনও চি’ন্তাভা’বনা না করে ফো’র্স ছাড়াই ছু’টে যায় অংশুমান। আর অংশুমানকে ছুটে যেতে দেখে অ’বাক হয়ে যায় ফুলকি। সে সরাসরি যোগা’যোগ করে তাঁর সাথে।

অংশুমান ফুলকিকে বলে, গো’পনে অ’স্ত্র লে’ন’দে’নের খবর শুনে অপরাধীদের ধরতে ছু’টে গিয়েছে সে। এসব শুনে ফুলকি বলে, তুমি ভুল করেছো দাদাভাই। এটা একটা ফাঁ’দ! এরপর ফুলকি দ্রুত রোহিতের সঙ্গে যো’গাযো’গ করে। আর অংশুমানকে বাঁ’চাতে ছু’টে যায় দুজনে।

আরও পড়ুনঃ জি বাংলায় খারাপ খবর! নতুন ধারাবাহিক থেকে বাদ পড়ল সবচেয়ে জনপ্রিয় নায়ক! নাম জানলে হতাশ হবেন আপনারাও

প’রি’ত্য’ক্ত বাড়িতে পৌঁছে অংশুমানকে অক্ষ’ত অবস্থায় পাওয়া যায়। তবে ব’ন্দু’ক’ধারী’রা অপেক্ষা করছে অংশুমানকে গুলিতে ঝাঁঝরা করে দিতে! রোহিত বলে, আমি ফুলকির মুখ থেকে শুনেই বুঝেছি এটা একটা ফাঁ’দ! এই ফাঁ’দ পাতা হয়েছে তোমাকে মা’রা’র জন্য। এই বলে দাঁড়িয়ে থাকা গাড়িটি ঠেলে দেয় রোহিত। অমনি ব’ন্দু’ক’ধারীরা গুলি ছুঁড়তে শুরু করে! এদিক অংশুমানেকে সু’স্থ অবস্থায় নিয়ে ফিরে আসে ফুলকি ও রোহিত।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।