Bangla SerialEntertainment

জি বাংলায় খা’রা’প খবর! নতুন ধারাবাহিক থেকে বা’দ প’ড়’ল সবচেয়ে জনপ্রিয় নায়ক! নাম জানলে হ’তা’শ হবেন আপনারাও

স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla), সা’ম্প্র’তি’ক সময় চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিকগুলোর মা’ধ্য’মেই প’র্দায় ফিরছেন বাংলার জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা। যার কারণে নতুন ধারাবাহিকগুলি নিয়ে দর্শকদের মনেও তৈরি হচ্ছে চরম উ’ন্মা’দ’না ফ’লে বা’ড়’ছে ধারাবাহিকের টিআরপি।

ইতিমধ্যেই বহু বছর পর স্টার জলসার পর্দায় বাংলা টকিজের কথা ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য এছাড়াও লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এবং ম্যাজিক মোমেন্টের প্রযোজিত নতুন ধারাবাহিক নিয়ে দুই বছর পর ধারাবাহিকে ফিরেছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

এক্কা দোক্কার পর সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন। এছাড়াও জানা গেছে অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় আসছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। সেই ধারাবাহিকেই গৌরবের সঙ্গে আবার দেখা যাবে অভিনয় করবেন অনিন্দ্য চট্টোপাধ্যায়কে। জানা গেছে এসভিএফের নতুন ধারাবাহিকে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

তবে শুধু স্টার জলসাতেই নয়, নতুন ধারাবাহিক আসছে জি বাংলার পর্দাতেও। ইতিমধ্যেই জি বাংলায় স’ম্প্র’চা’রি’ত হচ্ছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিক দুটির মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং সপ্তর্ষি মৌলিক। তবে সম্প্রতি শোনা যাচ্ছিল জি বাংলার পর্দায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক।

আরো পড়ুন: বেশ হয়েছে! মৌমিতাকে জ’ব্দ করল অয়ন! সত্যিটা সামনে আসার পর মৌমিতাকে চরম অ’প’মান করল সে

ধারাবাহিকটির জন্য নির্বাচন করা হয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা এবং একজন নবাগতা অভিনেত্রীকে। হয়ে গেছিল ফাইনাল লু’ক সে’টও এবং প্রোমো শুটিং। তবে প্রোমো শুটিংয়ের পর প্রোমো ভালো লাগেনি চ্যানেলের। তাই ভা’গ্যের প’রি’হা’সেই প্রথমে বাদ যান সেই নবাগতা অভিনেত্রী এবং তারপর ধারাবাহিক থেকে বাদ যান অভিনেতা হানি বাফনা। বর্তমানে এই ধারাবাহিকর জন্য নতুন করে কাস্টিং শুরু করেছে বাংলা টকিজ। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা হানি বাফনা বর্তমানে কাজ করছেন একটি ওয়ে’ব সি’রি’জে। এছাড়াও খুব একটি নতুন ধারাবাহিকেরও কাজ খুব শীঘ্রই শুরু করবেন তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।