Bangla Serial

বেশ হয়েছে! মৌমিতাকে জ’ব্দ করল অয়ন! সত্যিটা সামনে আসার পর মৌমিতাকে চরম অ’প’মান করল সে

Neem Phooler Madhu Today’s Episode: বর্তমানে বে’ঙ্গ’ল ট’পা’র ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ধারাবাহিকের একের পর এক নতুন চ’ম’কে পর্ণার কা’হি’নীকেও করে তু’লে’ছে আরও আ’ক’র্ষ’ণীয়। তবে পর্ণার মেয়ে আসার পরই মো’ড় ঘু’রে গে’ছে ধারাবাহিকের। পর্ণার জী’ব’নে আবারও ফিরে এসেছে তাঁর চ’র’ম শ’ত্রু ইশা। মন্ত্রী সুকুমার ঘোষকে ক্ষ’ম’তা হা’তে’র মু’ঠো’তে নেওয়ার চে’ষ্টা’য় এখন ম’স’গু’ল ঈশা। আর তাঁর সঙ্গে পর্ণা আর সৃজনের সু’খের জীবনে কাঁ’টা হয়ে এসেছে সুইটি।

তবে এই স’ম’স্ত ঝা’মে’লার মধ্যেই দত্ত বাড়িতে এসেছে নতুন স’ম’স্যা। ফোন আর পা’র’ফি’উ’ম আ’নার জন্য মৌমিতা বুবাইকে পা’ঠি’য়ে দেয় ঘোতনদের কাছে। ঘোতন বুবাইকে পুঁটির ক্ষ’তি করে দেওয়ার ভ’য় দে’খি’য়ে তাঁকে ডা’কা’তি করতে বা’ধ্য করে। কিন্তু ডা’কা’তি করতে গিয়ে ধ’রা প’ড়ে যায় বুবাই। জে’ল ব’ন্দি করা হয় তাঁকে। পর্ণা আর সৃজন গিয়ে বুবাইকে বো’ঝা’নোর চে’ষ্টা ক’র’লেও মু’খ খো’লে’নি বুবাই।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৯ এপ্রিল (Neem Phooler Madhu Today;s Episode 29 April):

বুবাইয়ের থেকে কোন উ’ত্ত’র না পেয়ে পু’লি’শের কাছে ফি’রে আসে পর্ণা। পুলিশ অফিসারের কাছে পর্ণা অ”নু’রো’ধ করে বলে “বুবাই নি’র্দো’ষ, কেউ এ’ইস’বটা ওকে দিয়ে ক’রি’য়েছে। কথাটা শুনে অফিসার পর্ণাকে বলেন ‘এখন গ’র’মের জন্য কিছুদিন অফ আসছে তাঁর মধ্যে পর্ণারা যদি প্র’মা’ণ জো’গা’ড় করতে পারে তাহলে বুবাই ছা’ড়া পেয়ে যাবে।

যদিও পর্ণার জন্য অ’পে’ক্ষা না করেই থা’না থেকে বে’রি’য়ে আ’সে মৌমিতা আর অয়ন। মৌমিতার কথায় অয়ন ফো’ন করে ঈশার থেকে সা’হা’য্য চা’য়, কিন্তু অয়নের কথা না শু’নেই নেটওয়ার্কের স’ম’স্যার বা’হা’না দিয়ে ফোন কে’টে দে’য় ঈশা। বা’ড়ি’তে ফি’রে বুবাইকে ছা’ড়া’নোর প’রিক’ল্পনা করতে থাকে সবাই। তখন পুঁটি পর্ণাকে বলে বুবাই ঘোতনের সঙ্গে দে’খা করতে গেছিল। আর তাঁকে মৌমিতা পাঠিয়ে ছিল ফোন আর পা’র’ফি’উ’ম আ’নার জ’ন্য।

আরো পড়ুন: কা’ছা’কাছি শ্যামলী -অনিকেত! শ্যামলীর প্রেজেন্টেশনে দা’রু’ণ খুশি মিনিস্টার! অনিকেতের কা’ণ্ড দেখে অ’বা’ক হল শ্যামলী!

কথাটা শুনেই মৌমিতার ওপর ভী’ষ’ণ রে’গে যায় অয়ন। সে মৌমিতাকে বলে তাঁর ইচ্ছে করছে মৌমিতাকে বাড়ি থেকে বে’র করে দিতে। অয়নের ক’থা শু’নে আ’রও কা’ন্না’কা’টি করতে থাকে মৌমিতা। পর্ণা মৌমিতাকে শা’ন্ত করে রুচিরাকে বলে তাঁদের ঘোতনের স’ম্প’র্কে সমস্ত খবর জো’গা’ড় করতে হবে। এদিকে ঈশাকে বারবার ফোন করতে শুরু করে অয়ন কিন্তু অয়নের একটা ফোনও তুলছিল না ঈশা। চয়নের সাহায্য সিসিটিভি ফুটেজ বের করে ঘোতন আর বুবাইয়ের একসঙ্গে থাকার প্র’মা’ণ জো’গা’ড় করতে শু’রু করে পর্ণা। সে রুচিকে বলে এটা দেখিয়ে ঘোতনকে থা’না’য় তু’লে এনে তাঁ’র মু’খ থেকে স’ত্যি বের করবে সে। আপানদের কি মনে হয় পু’লি’শ কি খুঁ’জে পাবে ঘোতনদের? নাকি নতুন প’রি’ক’ল্প’না করবে পর্ণা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।