Bangla Serial

কা’ছা’কাছি শ্যামলী -অনিকেত! শ্যামলীর প্রেজেন্টেশনে দা’রু’ণ খুশি মিনিস্টার! অনিকেতের কা’ণ্ড দেখে অ’বা’ক হল শ্যামলী!

Kon Gopone Mon Bheseche Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গো’প’নে ম’ন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরুর থেকেই টিআরপিতে ভালোই ফল করেছে ধারাবাহিকটি। তবে যতদিন এগিয়ে আসছে ততই বাড়ছে ধারাবাহিকের টিআরপি। বর্তমানে নিম ফুলের মধু, ফুলকি এবং জগদ্ধাত্রী পরই রয়েছে কোন গোপনে মন ভেসেছে। সহজ সরল শ্যামলী ইতিমধ্যেই অনেক ভালোবাসা পাচ্ছে দর্শকদের যার ফলেই স্টার জলসার একটি ধারাবাহিকও টে’ক্কা দিতে পাড়ছে না ধারাবাহিকটিকে।

প্রথমে শ্যামলীকে ঠাম্মি আর প্রিয়াঞ্জলি ছাড়া কেউ প’ছ’ন্দ না করলেও ধীরে ধীরে সকলেরই মন জয় করে নিচ্ছে শ্যামলী। গ্রেট বেঙ্গল ক্যাটারারে আবার নিজের জায়গায় ফিরে পেয়েছে শ্যামলী। তবে ধীরে ধীরে শ্যামলী সকলের মন জয় করলেও জো’ড়া বাড়িতেই রয়েছে তাঁর স’বচে’য়ে বড় শ’ত্রু অরুণাভ এবং তৃষা। নানাভাবে তাঁরা চে’ষ্টা করে যাচ্ছে ব্যবসাটাকে হা’ত করে নেওয়ার। যদিও সম্প্রতি ধ’রা প’ড়ে গেছে অরুণাভর সব চু’রি।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৯ এপ্রিল (Kon Gopone Mon Bheseche Today’s Episode):

ইতিমধ্যেই ব্যবসা থেকে বা’দ প’ড়ে’ছে অরুণাভ, যদিও তৃষাকে এখনও তাঁরা রেখে দিয়েছেন ব্যবসায়। এরপর মন্ত্রীর অফিসে কন্ট্রাক্ট পাওয়ার জন্য চলে যায় অনিকেত, সূর্য এবং তৃষা। কিন্তু অনিকেতের দেওয়া প্রেজেন্টেশন ভালো লা’গে’নি মন্ত্রীর। তখনই জো’ড়াবাড়ির কাকিমা, প্রিয়াঞ্জলি, রোহিণী, অপ্রতিম, ঠাম্মি এবং দুই দাদুকে নিয়ে মন্ত্রীর সামনে থালায় থালায় খাওয়ার সাজিয়ে নিয়ে আসে শ্যামলী।

শ্যামলীর কা’ণ্ড দেখে অ’বা’ক হয়ে যান মন্ত্রী। শ্যামলী তাঁকে বসে সমস্ত রান্না একবার চে’খে দেখতে। সমস্ত অ’ন্যধর’নের বাঙালি পদ দেখে খুব খু’শি হন মন্ত্রী। একের পর এক পদ চে’খে দেখেন তিনি। সূর্য মন্ত্রী মশাইকে জিজ্ঞাসা করে তাঁরা ক’ন্ট্রা’ক্টটা পাচ্ছে কিনা। তখন মন্ত্রী বলেন প্রতিটা পদই খুব সুস্বাদু হয়েছে, যতদিন তিনি মন্ত্রী থাকবেন এখানকার সমস্ত ক’ন্ট্রা’ক্ট গ্রেট বেঙ্গল ক্যাটারার পাবে। কথাটা শুনে খুব আনন্দ মনে সকলেই ফিরে আসে বাড়িতে। সবটা শুনে তৃষা অরুণাভকে মনে যেভাবেই হোক শ্যামলীকে থা’মা’তে হবে নাহলে তাঁদের স’র্ব’না’শ নিশ্চিত।

আরো পড়ুন: মনের কথায় মহা ধামাকা পর্ব! শিমুলকে মা’রা’র চেষ্টা করেছিল পলাশ, পুলি’শ’কে সত্যিটা বলে দিল পরাগ! এবার কী জে’ল যাত্রা হবে পলাশের?

এদিকে সকলকে শ্যামলীর প্র’শং’সা’য় প’ঞ্চ’মু’খ দেখে রে’গে যান অপরাজিতা। তিনি মনে মনে ভাবতে থাকেন কিভাবে শ্যামলীকে এই বাড়ি থেকে বি’দা’য় করবেন। তখন অপালা অপরাজিতাকে বলে অরুণাভকে আবার কাজে ফিরিয়ে নিতে কিন্তু অপরাজিতা অরুণের প’রি’ক’ল্প’না ধরে ফেলে বলে তিনি ব্যবসায় কিছু করতে পারবেন না তবে বাড়িতে শ্যামলীকে নিজের আ’ধি’প’ত্য বি’স্তা’র করতে তিনি দেবেন না। ওদিকে সকলের কথায় শ্যামলীকে ডি’না’র ডে’টে নিয়ে যেতে রা’জি হয়ে যায় অনি। অনির কথা শুনে খুব খু’শি হয় শ্যামলী। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি কা’ছা’কা’ছি আসবে শ্যামলী আর অনি?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।