জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মনের কথায় মহা ধামাকা পর্ব! শিমুলকে মা’রা’র চেষ্টা করেছিল পলাশ, পুলি’শ’কে সত্যিটা বলে দিল পরাগ! এবার কী জে’ল যাত্রা হবে পলাশের?

Kar Kache Koi Moner kotha Todays Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। নতুন নতুন চমকের কারণে দিনে দিনে জ’মে উঠছে ধারাবাহিকের কাহিনী। স্টার জলসার সবচেয়ে পু’র’নো, জনপ্রিয় এবং একসময়কার টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকেও দা’রু’ণ ট’ক্ক’র দিচ্ছে অর্গানিক স্টুডিও (Organic Studio) এই ধারাবাহিকটি। মেয়েদের জী’ব’ন, সং’সা’রি’ক স’ম’স্যা নিয়ে তৈরি মানালি দের (Manali Dey) এই ধারাবাহিকটিকে অনেক ভালোবাসা দিচ্ছেন দর্শকরা।

তবে সম্প্রতি এসেছে নতুন চমক। জে’ল থেকে ফিরে এসেছে প্রতীক্ষা। বাড়িতে ফিরেই শিমুলকে মা’রা’র প’রি’ক’ল্প’না শুরু করে দেয় প্রতীক্ষা। প’রি’ক’ল্প’না অনুযায়ী ট্রে’ন থেকে নে’মে শিমুলের বাড়ি ফেরার পথে অ’পে’ক্ষা করতে থাকে পলাশ আর প্রতীক্ষা। শিমুলকে দেখেই মু’খে গা’মছা বেঁ’ধে শিমুলের ওপর ঝাঁ’পি’য়ে প’ড়ে পলাশ। নিজেকে বাঁ’চা’নো’র আ’প্রা’ণ চে’ষ্টা করতে থাকে শিমুল। তখনই পুলিশের ছ’দ্ম’বে’শে পরাগ এসে বাঁ’চি’য়ে দেয় শিমুলকে। পু’লি’শ’কে দে’খে’ই সেখান থেকে পা’লি’য়ে যা’য় পলাশ আর প্রতীক্ষা।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৯ এপ্রিল (Kar Kache Koi Moner Kotha 29 April):

পলাশ চলে যাওয়ার পর গুটি-গুটি পায়ে বাড়ি ফিরে আসে পরাগ। পরাগকে দেখেই স্ব’স্তির নি’শ্বা’স ফেলেন মধুবালা দেবী এবং পুতুল। পুতুল তাঁকে জি’জ্ঞা’সা কর’তেই পরাগ তাঁদের বলে সে ছাদে গিয়েছিল হা’ওয়া খে’তে এবং সেখানেই ঘু’মি’য়ে পড়েছিল। তখনই শিমুলকে নিয়ে চলে আসে পু’লি’শ।

পু’লি’শকে দেখেই খানিকটা চি’ন্তা’য় প’ড়ে যায় মধুবালা দেবী। তখন মধুবালা দেবী আর পুতুলকে সবটা বুঝিয়ে বলে শিমুল। মধুবালা দেবীকে সবটা বলে শিমুল পু’লি’শকে জা’নি’য়ে দেয় সে তাঁর দেয়র পলাশ এবং প্রতীক্ষাকে স’ন্দে’হ করে। মধুবালা দেবীও বলেন এই কা’জ যদি পলাশ করে থাকে তাহলে তিনি নিজেই থা’না’য় গিয়ে পলাশের নামে অ’ভি’যো’গ করে তাঁর শা’স্তি’র দা’বি করবেন।

আরো পড়ুন: পৃথার খে’ল খ’ত’ম! তার চা’টু’কা’রি’তা হাতেনাতে ধরল দীপার মা! আশীর্বাদের দিনে গয়না ব’দ’ল করে ধ’রা পড়ল সে

তখন তীর্থ বলে সে পলাশকে আর প্রতীক্ষাকে ফোন করে এখানে ডা’ক’ছে। পলাশ ফোন ধরতেই তীর্থ তাঁদের জিজ্ঞাসা করে তাঁরা কোথায় আছে। পলাশ তাঁকে জানায় তাঁরা প্রতীক্ষার বাড়িতেই এখনও রয়েছে। সেটা শুনে তীর্থ তাদের মনে যত তা’ড়াতা’ড়ি স’ম্ভ’ব তাঁরা যেন বাড়ি চলে আসে শিমুল সকলের জন্য মি’ষ্টি নিয়ে এসেছে। কথাটা শু’নে খানিকটা খ’ট’কা লাগে পলাশের। সে প্রতীক্ষাকে বলে বাড়িতে যদি পু’লি’শ আসে তাহলে আজ তাঁদের সম’স্ত খে’লা শে’ষ। আর পরাগও মনে মনে ভাবতে থাকে তাঁর কি সবটা বলে দেওয়া উ’চি’ত হবে? তাহলে কি মনে হয় আপনাদের এবার কি ধ’রা পড়বে পরাগ আর প্রতীক্ষা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।