Bangla Serial

পৃথার খে’ল খ’ত’ম! তার চা’টু’কা’রি’তা হাতেনাতে ধরল দীপার মা! আশীর্বাদের দিনে গয়না ব’দ’ল করে ধ’রা পড়ল সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের পর্বে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। প্রতি পর্বে থাকছে নতুন নতুন চমক। সম্প্রতি গল্পের নায়িকা দীপার সঙ্গে চার হা’ত এক হ’তে চলেছে তার বাল্যবন্ধু অর্জুনের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮ এপ্রিল (Anurager Chhowa Today Episode 28 April)

সেনগুপ্ত বাড়ি সর’গর’ম। অর্জুন-দীপার আশীর্বাদের আসর বসেছে। আনন্দে মাতোয়ারা দুই পরিবার। আলোয় আলোয় সেজে উঠেছে গোটা বাড়ি। সকলে মন খুলে আশীর্বাদ করছে ন’ব দ’ম্প’তি’কে। সকলের আশীর্বাদের মধ্যে রয়েছে আবেগ। দীপার মা, লাবণ্য, প্রবীর, পৃথা ম্যাম নিজেদের পু’র’নো গয়’না দিয়ে আশীর্বাদ করছে দীপাকে।

পৃথা আ’শী’র্বাদ করার সময় একটি নেকলেস দেন দীপাকে। বলেন এই হারটি তার শাশুড়ি মা তাকে দিয়েছিলেন। অর্জুনের বউয়ের জন্য য’ত্ন করে তিনি তুলে রেখেছিলেন সেই হার। যদিও পৃথা ম্যামের কথা শু’নে তাকে টুকে দেয় খোকা। কারণ সব গয়না নিয়ে চলে যাওয়ার পর বি’ক্রিবা’টা করেই নিজের জীবন শুরু করেছিল পৃথা।

খোকাকে পৃথা বলে, মনু’ষ্য’ত্ব বলেও একটা জিনিস রয়েছে তার মধ্যে। সব গয়না বে’চে দেননি। কিছু গয়না রেখেও দিয়েছেন। তবে পৃথা ম্যামের নেকলেস নতুনের মতো চ’কচ’ক করছে দেখে দীপার মা বলেন, হয়ত দা’মী নেকলেস! পুরোনো হলেও নতুনের মতো চ’কচ’ক করছে। পোল খুলছে বুঝতে পেরে পৃথা বলে আজকের দিনের জন্য এই শরীরেও দীপার জন্য গয়না পালিশ করে এনেছে সে।

আরো পড়ুন: ভালো নেই অভিনেত্রী, একমাত্র ছেলের জন্য কা’ন্নায় ভে’ঙে পড়লেন পুষ্পিতা মুখোপাধ্যায়

আশীর্বাদ চলাকালীন দীপা-অর্জুনকে সোনার চেন দিয়ে আশীর্বাদ করে কাকাই। কিন্তু বা’ধ সাধে অনুজা। নিজের মেয়ে জামাইকে কোনদিন একটা কিছু নিজের হাতে দিয়েছেন? তখনই কাকাই বলে, দুই ভাইয়ের মধ্যে বিস্তর ফারাক। অর্জুন আর দীপা একে অপরকে ভা’লো’বে’সে বিয়ে করছে, ব্ল্যা’ক’মে’ল করে নয়। তারা পা’লি’য়ে গিয়ে বিয়ে করতে চেয়েছিল সকলের আশীর্বাদ নিয়ে নয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।