Tollywood

ভালো নেই অভিনেত্রী, একমাত্র ছেলের জন্য কা’ন্নায় ভে’ঙে পড়লেন পুষ্পিতা মুখোপাধ্যায়

দীর্ঘ তিনিশ বছরের ক্যারিয়ার তাঁর। বাংলা টেলিভিশনের জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। পর্দায় তাঁর অভিনয় সর্বদাই প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে। ছোটপর্দা থেকে বড়পর্দা সর্বত্রই নিজের অভিনয়ের ছাপ ফেলেছেন তিনি। একা’ই এ’ক’শো, দো’সর, সাথী, সঙ্গী, প্রেমী, আ’ক্রো’শ, সাথী আমার, লা’ঠি, চা’ম্পি’য়া’ন, বলো দুগ্গা মাইকি, টো’টা’ল দা’দা’গি’রি সহ একাধিক সিনেমায় নানা পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায় (Pushpita Mukhopadhyay)

সম্প্রতি দিদি নম্বর ১ এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী। অনুষ্ঠান চলাকালীন সঞ্চালিকা রচনার সঙ্গে কথা নিজের জীবনের কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন তিনি। না পেশাগত কোন কারণ নয়, বরং তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বর্তমানে অতিষ্ঠ পুষ্পিতা মুখোপাধ্যায়। একমাত্র ছেলেকে মানুষ করতে না পারার আক্ষেপ কুড়ে কুড়ে খাচ্ছে তাঁকে।

দিদি নম্বর ১ এর মঞ্চে তাঁর চোখ মুখের অবস্থা দেখে রচনা বান্যার্জী তাঁকে জিজ্ঞাসা করে কি হয়েছে তাঁর, সব ঠিক আছে তো? দিদির প্রশ্ন শুনেই নিজেকে আর ধরে রাখতে পারেননি পুষ্পিতা। সকলের সামনে বলেন ফেলেন নিজের মনের জমিয়ে রাখা ক’ষ্টের কথা। অভিনেত্রী জানিয়েছেন তাঁর যত স’ম’স্যা সবটাই তাঁর ছেলেকে নিয়ে। ছেলে একদমই তাঁর ক’থা শো’নে না। ছেলের পরিস্থিতি দেখে দি’শে’হারা তিনি আর তাঁর স্বামী দুজনেই। সারাক্ষণই ফোনে বুঁ’দ হয়ে থাকে।

অভিনেত্রী এও জানান “সব ট্রা’ই করেছি আমরা, টাকাও ঢেলেছি, নানা জিনি’সেও ভ’র্তি করিয়েছি কিন্তু নি’ট রে’জা’ল্ট হিরো। পড়াশোনায় একদম জি’রো। কিছু করতে পাড়ছি না। সে শুধু ফো’নের নে’শায় বি’ভো’র। আমি আমার পুরো সময়টাই ছেলেকে দিয়েছে কিন্তু কিছু লা’ভ হয়নি। অনলাইনের গে’মিং’য়ে’র নে’শা ওর। খা’রা’প সঙ্গে পড়ে গেছে। স’হ’জ স’র’ল তাই বুঝতে পাড়ছে না। কত দেশে এই অনলাইন গেম ব্যা’ন করে দিয়েছে। এখানে যদি ব্যা’ন করে দিত কত ছেলে মেয়ের জী’বন বেঁ’চে যেত। তোমার হা’তে তো পাও’য়ার তুমি ব্যা’ন করে দাও না।“

আরও পড়ুন: সুদিপ্তর প’র্দা ফাঁ’স! অনির্বাণের সামনে সুদীপ্তর মু’খোশ খু’লে দিল রাই!

অভিনেত্রীকে উত্তরে রচনা জানিয়েছেন “তোর ছেলে তো ছোট, আমার জন ১১ পড়ে। আমিও এইসব ফেস করেছি। আমি জানি। এটা তোকেই পারতে হবে। তোকে প’জে’টি’ভ হতে হবে। তোকেই ওকে বের করে আনতে হবে। ওকে বোঝা, তুই সবসময় থাকবি না আমরা থাকব না তখন ওকে কে দেখবে। ওকে তুই বোঝাতে পারবি। এসব নিয়ে পাত্তা দিস না প’জে’টিভ থাক। দেখবি সব ঠিক হয়ে যাবে।“ তবে আজকাল এই অন’লা’ইন গে’মে’র নে’শা’য় আ’স’ক্ত হয়েছেন অনেকেই। বি’শ্ব’ব্যা’পী এর প্রচার চললেও লাভ হয়নি বিশেষ। আপনারাও কি কোনদিন এই সম’’স্যা’র স’ম্মু’খী’ন হয়েছেন?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।