জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Parna Trolled: জি কাকু এত কিপটে পর্ণাকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শুধু শাড়ি দিয়েছে গয়না দেয়নি তাই গা ভর্তি গয়নায় সাজিয়ে দিলো নিন্দুকরা! সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

অবশেষে বহু প্রতীক্ষিত জি বাংলার সোনার সংসারের মেইন ইভেন্ট হয়ে গেল। আর তারপরই সব জল্পনা, কল্পনা, সম্ভাবনাকে ঘুচিয়ে বিজয়ীদের তালিকা সামনে চলে এল। তবে এত পুরস্কারের মাঝে দর্শকদের যে বেশ কিছু বিষয়ে মন খুঁত খুঁত থেকেই যাবে এটাও প্রত্যেক বছরের ঘটনা।

বহু পুরস্কার ও তাঁর বিজয়ীদের নাম নিয়ে খুঁত খুঁতানি শোনা যাচ্ছে। তবে যেটা নিয়ে খুব বেশি করে গুঞ্জন উঠেছে দর্শক মহলে সেটি হল “সেরা মেয়ে”র পুরস্কার নিয়ে। আসলে জি বাংলার এক একটি ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে কম উত্তেজনা নেই। তার মাঝে সারা বছরের পারফরমেন্সের হিসেব নিকেশ চুকে যায় এই সোনার সংসার অনুষ্ঠানে।
parna

প্রত্যেক বছরই ফলাফল নিয়ে নানা মুনির নানা মত থাকে। তবে সব মতামত মিলিয়েই সেরা মেয়ে পুরস্কারটি জিতে নিয়েছেন, নিম ফুলের মধুর পর্ণা। এতে যদিও অনেকেই খুশি নন। আসলে অনেকেই চেয়েছিলেন মিঠাইয়ের নন্দা সেই পুরস্কারটা পাক। কারণ চরিত্রটাও সেইভাবে সেজে উঠেছিল।
porna

কিন্তু পর্ণাকেও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে একদল দর্শক। এবার এত বড় অনুষ্ঠান যখন খুব স্বাভাবিক ভাবেই সবাই একদম সেজে গুজে নিজের সব থেকে গ্ল্যামারাস লুক নিয়ে যাবেন। এই অ্যাওয়ার্ড শো এর অনুষ্ঠানগুলি টেলি অভিনেতা অভিনেত্রীদের কাছে রেড কার্পেটের থেকে কম কিছু নয়। আর এক একজনের লুক সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে।

যেমন ভাইরাল হয়ে গিয়েছে পর্ণার লুকও। কিন্তু ওই মাঝে এরকমই একটি কথা উঠেছিল যে, ধারাবহিক থেকে এতটাই কম আয় হয় যে সংসার চলে না। এই কথাটিকে আজও অনেক দর্শক ভুলতে পারেনি। কোনও কারণ বশত সেই কথার প্রভাব ফেলেছে পর্ণার ওপরই। তাঁর ছবি এডিট করে বড় গয়না, শাড়ি পরিয়ে দিয়েছেন একজন সোশ্যাল মিডিয়া ইউজার। আর তারপর থেকেই সেই ছবি নিয়েও চরম বিতর্ক শুরু হয়ে গিয়েছে। যদিও শুধুমাত্র মজার ছলেই এই ছবিটি এডিট করেছিলেন সেই ইউজার।

TollyTales Entertainment Desk