জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Jagadhatri: “বউ এর হাতে চড় খেয়ে ভুল বুঝে মা মা বাবা বাবা করা, বউ এর কাজের জায়গা থেকে প্রমাণ লোপাট করে গুণ্ডা ভাইকে জামিন দিয়ে সেরা জুটি জগদ্ধাত্রী-স্বয়ম্ভু”! ক্ষেপে লাল দর্শক

চলতি সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩(Zee Bangla Sonar Sansar Award)-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এখনও অফিসিয়ালি জানা না গেলেও
বিজয়ীদের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গেছে ‘সেরা জুটি’ হিসেবে পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু(Jagaddhatri-Swambhu)। আর তা প্রকাশ্যে আসতেই ক্ষোভ জাহির করেছেন মিঠাই(Mithai) ভক্তরা।

সিদ্ধার্থ-মিঠাইয়ের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে কীভাবে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু এই পুরস্কার জিতে নিলেন তা মাথাতেই আসছে না মিঠাই ভক্তদের। জি-এর ওপর রীতিমতো ক্ষাপ্পা তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “বউ এর হাতে তিন চার বার চ/র খেয়ে বউকে ভুল বুঝে মা মা বাবা বাবা করা বউ এর কাজের জায়গা থেকে প্রমাণ লোপাট করে ভাইকে জামিন দিয়ে সেরা জুটি জগদ্ধাত্রী স্বয়ম্ভু।
অসাধারণ একদম deserving।
Congratulations”

তবে জানা গেছে, এবারের মঞ্চ থেকে ৫খানা অ্যাওয়ার্ড নিয়ে ফিরেছে মিঠাই। তবে মিঠাইকে টেক্কা দিয়ে জগদ্ধাত্রী পেয়েছে ৯টি পুরস্কার। আর সদ্য শুরু হওয়া ধারাবাহিক নিম ফুলের মধুও জিতে নিয়েছে ৪টি পুরস্কার। জানা গেছে, সেরা নায়ক-নায়িকা হয়েছে মিঠাই ধারাবাহিক থেকে সিদ্ধার্থ আর মিঠাই। আর সেরা জুটি জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ।

বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর নায়ক স্বয়ম্ভু’র চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। দুজনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্ন। এখানে পরকীয়ার গন্ধ নেই।এখানে একটি মেয়ের দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। বাড়িতে সে জগদ্ধাত্রী শান্ত শিষ্ট, ভদ্র, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির মেয়ে। কিন্তু বাইরে অত্যন্ত কড়া। তীব্র প্রতিবাদী, দাপুটে, কড়া এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দোষীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। সে পরিচিত ‘জ্যাস!’ তবে এই ধারাবাহিকটি বড্ড বেশি নারী কেন্দ্রিক। নায়কের এখানে করার মতো কিছুই নেই। আর তাই মাঝেমধ্যেই উবে যায় এই ধারাবাহিকের নায়ক। তবে এই ধারাবাহিকে নায়ক নায়িকা স্বামী-স্ত্রী হ‌ওয়ার আগে ভীষণ ভালো বন্ধু।

TollyTales Entertainment Desk