Bangla Serial

রোহিতের এতো কাছাকাছি ফুলকি! এক সেকেন্ডে স্বামীকে ‘চু মু’ দিয়ে ভুলিয়ে দিল প্রাক্তন শালিনীকে? দর্শকদের বহু অপেক্ষার পর ফাঁস দুর্দান্ত প্রোমো 

১২ই জুন থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় (Zee Bangla) শুরু হয়ছে ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই বেশকিছুবার ট্রোলের মুখেও পড়েছে ‘ফুলকি’। তবে ধারাবাহিকের প্রথম পর্ব বেশ পছন্দ হয়েছিল দর্শকেদের। প্রথম পর্বেই ছিল বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের (Rohit) অতীত কি? রোহিতের আগের স্ত্রী কে ছিল? এখনও সাসপেন্স রয়েছে অনেকটাই।

অন্যদিকে ধারাবাহিকের প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি। অভিষেক (Abhishek Bose) দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে (Divyani Mondal) দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। দুই ভিন্ন মনের মানুষকে নিয়ে উক্ত ধারাবাহিকের গল্প।

দেখা গিয়েছে, গল্পের নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। যদিও তার হাঁপানির সমস্যা রয়েছে। নায়িকা নবগোতা হলেও নায়িকার অভিনয় মন কেড়েছে দর্শকদের। তার স্পষ্টবাদী মনোভাবের সাথে অসাধারণ অভিনয় খুব পছন্দ হয়েছে দর্শকদের। অন্যান্য ধারাবাহিকের মতো কিছুদিনের মধ্যেই ‘ফুলকি’তেও এসেছে বিয়ের ট্র্যাক। রোহিতের অফিসের কর্মরত সকলের কাছে রোহিত ও ফুলকির এক ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়তে জ্যাঠুমনি রোহিতের সঙ্গে ফুলকির বিয়ে দেয়।

পরিস্থিতির চাপে পরে ফুলকিকে বিয়ে করলেও রোহিত মন থেকে বউ হিসাবে ফুলকিকে তেমন মেনে নেয়নি। রোহিতের মনে রয়েছে এখনও তার প্রাক্তন শালিনী। শালিনী ছিল রোহিতের আগের স্ত্রী। পাশাপাশি রোহিত ও ফুলকির ছবিগুলো ফুলকি তার নিজের ফোন থেকে ছড়িয়েছে, এমন সন্দেহ করে রোহিত। যদিও ফুলকি সেই দোষ অস্বীকার করেছে। সেই কাজ করেছে আসলে রুদ্র, ঈশিতা। সে রোহিতকে নিচু দেখানোর জন্যই এ কাজ করে। তবে ফুলকির সরলতা রোহিতের মনে আবার ভালোবাসা জাগাবে তা নিয়ে দর্শকরা আশাবাদী।

ফুলকি বারংবার নিজেকে সঠিক প্রমান করেছে রোহিতের সামনে। কিন্তু তারপরও রুদ্র রোহিতের কানে ভুল মন্তব্য দেয় ফুলকিকে নিয়ে। সব বাধা পেরিয়ে যখন ফুলকি রোহিতকে নিজের স্বামীর জায়গা দিতে চলেছে, তখনই তাদের জীবনে আসতে চলেছে রোহিতের প্রাক্তন শালিনী। রুদ্র রোহিতকে বলে, শালিনী আবার তার জীবনে ফিরতে চায় কিন্তু ফুলকি থাকলে তা সম্ভব নয়। শালিনীর প্রতি ভালোবাসার দরুন রোহিত সিদ্ধান্ত নেয় ফুলকিকে সব বলে দেবে। কিন্তু সে যখন ফুলকির কাছে যায় তখন ফুলকি তার গালে একটা চুমু দিয়ে তার সব কথা ভুলিয়ে দেয়। রোহিত ও ফুলকির সেই মিষ্টি মুহূর্ত দর্শকরাও বেশ উপভোগ করে। আসছে ফুলকি’তে এক চমকদার পর্ব।

Ratna Adhikary