Bangla Serial

অনস্ক্রিন প্রেম গড়িয়েছে বাস্তবেও! বেঙ্গল টপার জগদ্ধাত্রী-স্বয়ম্ভু প্রেমের সম্পর্কে বাঁধা পড়েছে! মুখ খুললেন জগদ্ধাত্রী ‘অঙ্কিতা’

টেলিভিশনের তারকা হোক বা সিনেমার তারকা সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই এই তারকাদের নিয়ে বিভিন্ন রকমের জল্পনা কল্পনার উদ্ভব হয়। এই যেমন কোন‌ও জুটি প্রেম করছে, কোন জুটির সম্পর্ক ভাঙলো, কেন ভাঙলো ইত্যাদি ইত্যাদি। তাদের প্রেমের রসালো গল্প যেরকম শোনা যায়।‌ তেমন‌ই আবার সম্পর্ক ভাঙনের আওয়াজটাও কিন্তু বেশ জোরেই হয়।

তবে তারকারা প্রেম করেন না বা তাদের বিয়ে হয় না এমনটা মোটেও নয়। টলিউড বলিউড হলিউড জুড়ে তারকাদের প্রেম বিয়ে এবং বিচ্ছেদের সংখ্যা কিন্তু অসংখ্য।‌ টলিউড এই সংখ্যাটা কম নয়। একসঙ্গে অভিনয় করতে করতে অনেকেই বাস্তব জীবনে মন দিয়ে ফেলেন একে অপরকে।‌ তারপর বৈবাহিক সম্পর্কে জড়িয়ে পড়েন অনেকেই। আবার অনেকের সেই সম্পর্ক ভেঙেও যায়।

আর এবার শোনা যাচ্ছে একসঙ্গে ধারাবাহিক কাজ করতে করতে প্রেমে পড়েছেন বাংলা টেলিভিশনের আরও একজনপ্রিয় এবং চর্চিত জুটি। এই জুটিকে দর্শকরা ভালোবেসে দাবাং জুটি বলেন। টলিপাড়ায় এখন কান পাতলেই জোর গুঞ্জন প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয় এই জুটি। ‌

কোন জুটি? জানা গেছে এই জুটি হচ্ছে, জি বাংলার চলতি সপ্তাহের টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক জগদ্ধাত্রীর ঢিসুম ঢিসুম জুটি। নিশ্চয়ই বুঝতে পারছেন কাদের কথা বলছি। হ্যাঁ, জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক সৌম্যদীপ মুখার্জি ও অভিনেত্রী অঙ্কিতা মল্লিক নাকি বাস্তব জীবনে প্রেম করছেন এমনটাই গুঞ্জন টলি পাড়ায়। দর্শকরা তাঁদের স্বয়ম্ভু এবং জ্যাস নামেই চেনেন। শোনা যাচ্ছে বাস্তব জীবনেও নাকি প্রেমের সম্পর্ক রয়েছে এই জুটির। দর্শকরাও চান পর্দার এই জুটি যেন বাস্তব জীবনেও জুটি বাঁধে।

তাদের দুজনকে নাকি একসঙ্গে দারুণ মানায়। আর তাই তাদের ভক্ত দর্শকরা চান এই জুটি যেন গোটা জীবন একসঙ্গে থাকে। ‌তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে জেনে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়া বাসীরা বলছেন, এই কদিনে নাকি অসংখ্য রিল ভিডিওতে একসঙ্গে ধরা দিয়েছেন স্বয়ম্ভু-জগদ্ধাত্রী।‌‌ আর সেই সমস্ত ভিডিওতেই নাকি স্পষ্ট হয়েছে অঙ্কিতা ও সৌম্যদীপের প্রেমের রসায়ন।

আর বাস্তব জীবনে তারা যদি সত্যিকরেই জুটি বাঁধেন তাহলে তাদের ভক্তদের থেকে বেশি খুশি বোধহয় আর কেউ হবে না। কিন্তু আদৌ কি তারা প্রেম করছেন? সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক স্পষ্ট করে জানিয়েছেন তারা ভালো বন্ধু। কিন্তু তাদের মধ্যে প্রেমের কোন‌ও সম্পর্ক নেই। আসলে তাদের কেমিস্ট্রি পর্দায় সফল হয়েছে বলে দর্শকরা মনে মনে তাদের ঘিরে একটি কল্পনা করে নিয়েছেন। যদিও অঙ্কিতা বলছেন আসলে তাদের অভিনয় এতটাই দর্শকদের মনে ধরেছে যে এই কল্পনা দর্শকদের মনে এসেছে। আর যা তাদের অভিনয়ের সাফল্য বলেই মনে করছেন তিনি।

Titli Bhattacharya