জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেঁচো খুঁড়তে কেউটে! নুড়ি নায়েকের কেস মিথ্যা! জগদ্ধাত্রী বুঝতে পারল তাকে ফাঁসানো হচ্ছে! আসল পর্ব ফাঁস

ব্লুজ প্রোডাকশন (Blues Production) হাউজের তরফে জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জমজমাট ধারাবাহিক অবশ্যই জি বাংলার জগদ্ধাত্রী (Jagaddhatri) । দর্শকদের অসম্ভব রকমের পছন্দের এই ধারাবাহিকটি।‌ এই ধারাবাহিকের একেকটি এপিসোড এক দিনও মিস করেন না দর্শকরা। আসলে ধামাকাদার অ্যাকশন, দারুণ গল্পের প্লট ও রহস্যের জালে পরিপূর্ণ এই ধারাবাহিকটি অনায়াসেই দর্শকদের মন জিতে নিয়েছে।‌

এই ধারাবাহিকের নায়িকা একেবারেই প্যানপ্যানে, ঘ্যানঘ্যানে নয়। এক‌ইসঙ্গে বাংলা ধারাবাহিকের তথাকথিত নায়িকাদের মতো কান্নাকাটি, অসহায়তা তার মধ্যে দেখা যায় না। বরং সে অপরাধের দমনকারী। দুরন্ত, দুর্ধর্ষ অ্যাকশনে অনায়াসে দর্শকদের মন জিতে নিয়েছে সে। শুরু থেকেই এই ধারাবাহিকটি নারীকেন্দ্রিক।

এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী। যদিও সে পরিচিত জ্যাস সান্যাল রূপে। সে একজন দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার। অপরাধের দমন করা ও অপরাধীর শাস্তি দে‌ওয়াই তার জীবনের একমাত্র লক্ষ্য। আর নিষ্ঠার সঙ্গে সেই কাজটাই করে চলেছে সে। এই ধারাবাহিকটির গল্প জুড়ে শুধুই সাসপেন্স। যদিও এখনও পর্যন্ত সমুদ্র সৈকতে খুনের ঘটনায় সাফল্য পায়নি জগদ্ধাত্রী। কেউ তাকে ফাঁসাচ্ছে এমন আশঙ্কাই করতে দেখা গেছে জগদ্ধাত্রীকে স্বয়ম্ভুর কাছে। কিন্তু কে ফাঁসাচ্ছে জ্যাস কে?

উল্লেখ্য, শুরুর দিকে এই ধারাবাহিকে নায়কের বিশেষ ভূমিকা দেখানো হয়নি। যদিও বর্তমানে একটু হলেও গুরুত্ব পাচ্ছে নায়ক চরিত্রটি। এই ধারাবাহিকটির গল্পের প্রতিটা পর্ব জুড়ে সাসপেন্স, আর চাপা টেনশন আর সেই কারণেই দর্শকরা আরও বেশি করে এই ধারাবাহিক দেখতে আকর্ষণ বোধ করেন।‌

এই ধারাবাহিকে সাম্প্রতিক সময়ে আগমন হয়েছে ঊর্মিলা মুখার্জির। স্বয়ম্ভুর মা। বলা যায় ঊর্মিলা ফিরতেই বৈদেহীর সমস্ত প্ল্যানে জল পড়ে গেছে। চক্ষুচড়কগাছ হয়ে গেছে ধারাবাহিকের একজোড়া ভিলেন উৎসব ও মেহেন্দির। স্বয়ম্ভুকে তার অধিকার ফিরিয়ে দিতে এসেছেন ঊর্মিলা। আর ইতিমধ্যেই উর্মিলা ফিরে আসায় মুখার্জি পরিবারে শুরু হয়ে গেছে হইচই।

Piya Chanda