জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

Bangla Serial

Jagadhatri: নারী শক্তির ধুন্ধুমার ডোজ! হত্যা রহস্যের সমাধান করতে জ্যাসের সঙ্গে সামিল কৌশিকী মুখার্জি! আজ থেকেই শুরু এই প্রোমো এপিসোড

জি বাংলার পর্দায় মিঠাই পরবর্তী সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী (Jagaddhatri)।’ দর্শকদের অন্যতম পছন্দের এই ধারাবাহিকটি।‌ যদিও চলতি সপ্তাহে টালমাটাল হয়েছে এই ধারাবাহিকের টিআরপি। দ্বিতীয় স্থান ছেড়ে তৃতীয় স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। বলা হচ্ছিল একঘেয়ে ট্র্যাক দেখানোর জন্য এই ধারাবাহিকটির জনপ্রিয়তা নাকি কমছে। কিন্তু এই ধারাবাহিকে এবার আসতে চলেছে জমাটি পর্ব।

এই ধারাবাহিকটিতে সম্পূর্ণভাবে একটি নারী শক্তির কাহিনী দেখানো হচ্ছে। যেখানে দেখানো হচ্ছে এক অদম্য নারীর প্রতিবাদী রূপ।‌ কখনও সে সংসারী সাধারণ নারী আবার কখন‌ও সে হয়ে ওঠে অস্ত্রধারিনী। আবার সে অন্যায়কারীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। এই নারীর একই অঙ্গে রয়েছে দুই রূপ। একদিকে জগদ্ধাত্রী ও জ্যাস সান্যাল।

May be an image of 2 people, people studying, people smiling and text

 

দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যালকে ভয় পায় সমস্ত অপরাধীরা। জগদ্ধাত্রীর মতোই এই ধারাবাহিকে অন্যতম প্রভাবশালী নারী চরিত্রটি হল কৌশিকী মুখার্জির। যিনি হচ্ছেন মুখার্জি বাড়ির ব্যবসার মাথা। আর সেই কারণে মুখার্জি বাড়িতে তাঁর অগাধ শত্রু। আর তাঁকে বিভিন্ন বিপদের হাত থেকে রক্ষা করে জ্যাস।

আর এবার এই দুজন মিলেই এক খুনের রহস্যের সমাধান করবেন।‌‌ আর তাই টানটান উত্তেজনা পূর্ণ হতে চলেছে জগদ্ধাত্রী ধারাবাহিকের আজকের পর্ব। ধুন্ধুমার পর্ব আসতে চলেছে এই ধারাবাহিকে। আজ‌ই চিত্রশিল্পী গৌতমের মৃত্যুর রহস্য ফাঁস হবে।


এই মৃত্যুর তদন্তে নেমেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল। জ্যাস জানতে পারে মারা যাওয়ার আগের দিন সুইমিং পুলের পাশে লেখার ছবি আঁকছিল সে। জ্যাস বুঝে যায় লেখার মায়ের মৃত্যুর সঙ্গে গৌতমের মারা যাওয়ার কোনও না কোনও যোগসূত্র রয়েছে। সেটা কী খুঁজতে শুরু করে সে। আর আজ উদঘাটন হতে চলেছে সেই রহস্যের। টানটান পর্ব জগদ্ধাত্রীতে।


 

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।