Bangla Serial

গু’ঞ্জন সত্যি হলো! ৯ই মে আদৃতের সঙ্গে বিয়ের পিঁ’ড়ি’তে কৌশাম্বী! ‘বাঙালি রীতি মেনেই সব হবে!’ বিয়ের জ’ল্পনায় সিলমোহর দিলেন কৌশাম্বী!

Adrit Roy and Koushambi Chakraborty are set to tie the knot on may?জ’ল্পনা, গু’ঞ্জন, কানা’ঘুষোর শেষ এবার। এই বৈশাখেই চার হাত এক হবে দুজনের। মঙ্গলবার রাতে সে খবর প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে নেটদুনিয়ায়। সমাজমাধ্যমে (Social Media) চলতে থাকে জোড় চ’র্চা। এবার সে খবরে সি’লমো’হর দিলেন ‘ফুলকি’র (Phulki) পারমিতা। জানালেন, রটনা সত্যি। আগামী মাসে ছাদ’নাতলায় বসতে চলেছেন তিনি। পাত্র কে?

মিঠাই (Mithai) ধারাবাহিক চলাকালীন উচ্ছেবাবু আর তাঁর পর্দার দিদিয়ার প্রেমচর্চা কম হয়নি। যদিও অনস্ক্রিন ভাই-বোনের প্রেম নিয়ে ক’টাক্ষ করেছিলেন ধারাবাহিকপ্রেমীদের একাংশ। তবে সেইসব ক’টাক্ষ, নোং’রামিকে বু’ড়ো আঙুল দেখিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)

ইতিপূর্বে জানা গিয়েছিল, চলতি বছরের ১১ই মে সাত পাকে বাঁ’ধা পড়বেন আদৃত-কৌশাম্বী। বাংলার ২৭শে বৈশাখ শুভ পরিণয় ঘটবে ‘কৌদৃত’ জুটির। নতুন বাংলা বছর শুরু হতে না হতেই খুশির খবরে মেতে ওঠেন ভক্তরা ও ধারাবাহিকপ্রেমী মহল। যদিও প্রথমে শোনা গিয়েছিল জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে বিয়েটা সেরে ফেলবেন দু’জন। তবে তেমনটা ঘটেনি।

আদৃত ও কৌশাম্বী দুজনেই ব্য’স্ত আছেন শুটিং নিয়ে। এই মুহূর্তে কৌশাম্বীকে দেখা যাচ্ছে জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক ফুলকিতে। আদৃতও তাঁর আসন্ন সিনেমা ‘পা’গলপ্রে’মী’র শুটিং নিয়ে ব্যস্ত। সম্পূর্ণরূপে বাণিজ্যিক ছবি হতে চলেছে এটি। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের ছবিতে আদৃতের বিপরীতে নায়িকা নবাগতা মুনমুন। চলতি মাসের শেষের দিকে ছবির আনুষ্ঠানিক ঘোষণা পর্ব শুরু করবে প্রযোজনা সংস্থা।

আরো পড়ুন: ঘরে পড়ে রয়েছে গতকালের বাসি রুটি? না ফেলে বানিয়ে ফেলুন দারুণ সুস্বাদু শিঙাড়া! রেসিপি মিস করবেন না কিন্তু

উল্লেখ্য, ব্যান্ড-বাজা-বারাত নিয়ে খুব বেশি আলোচনা হোক চান না যুগল। তাই প্রেম না বিয়ে দুটোকেই স’ন্তর্পণে লো’কচ’ক্ষু’র আড়াল করে রেখেছিলেন লাভবার্ডস। বিয়ের মাত্র দিন কুড়ি আগে সত্যিটা প্রকাশ্যে আনলেন কৌশাম্বী। বাজারে ওঠা গু’ঞ্জনকে নিশ্চিত করে আদৃত-প্রিয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আগামী ৯ই মে আমাদের বিয়ে। আদৃতের সঙ্গেই নতুন জীবন শুরু করব। বাঙালি রীতি মেনেই বিয়ের সব অনুষ্ঠান হবে। এখনই আর কিছু বলছি না। ধীরে ধীরে সবটা জানাব’। এই তারকা জুটির বিয়ে দেখার অপেক্ষায় এখন ম’শ’গু’ল তাদের আপামর ভক্তরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।