Bangla Serial

টিআরপি তালিকায় কা’মাল! জ্যাস-ফুলকিকে প’রা’স্ত করে কি’স্তি’মাত করল নতুন মা পর্ণা! শুরুতেই চমক অষ্টমীর

Trp On 18 April: জি বাংলা (Zee Bangla) বনাম স্টার জলসা (Star Jalsha)! টিআরপি (Television Rating Point) নিয়ে দুই চ্যানেলের মধ্যেই চলছে হা’ড্ডা’হা’ড্ডি লড়াই। ধারাবাহিকে আসছে একের পর এক চমক। আবার স্লট হা’রা’নোর ফলে পর্দা থেকে বাদ পড়ছে একাধিক ধারাবাহিক। ইতিমধ্যেই অষ্টমীর আগমনে জি বাংলার পর্দা থেকে বাদ পড়েছে মিলি। আবার আসন্ন সপ্তাহেই স্টার জলসার পর্দা থেকে বি’দা’য় নেবে লাভ বিয়ে আজকাল। আর সেই জায়গায় আসবে রোশনাই।

তবে সকলের মনেই ঘুরছে একই প্রশ্ন। কিরকম ফল করল অষ্টমী টিআরপি তালিকায়। এই সপ্তাহে কি গীতাকে হারাতে সক্ষম হল তারা? হল এই সপ্তাহের বেঙ্গল টপার? এবার কি নিম ফুলের মধুকে প’রা’স্ত করে এগিয়ে যেতে পারব একসময়কার বেঙ্গল টপার জগদ্ধাত্রী? জি বাংলার ধারাবাহিকগুলোকে হা’রি’য়ে চমক করা ফলাফল কি করতে পারল স্টার জলসা? সমস্ত প্রশ্নের জবাবে মিলবে আজ টিআরপি তালিকায়।

ইতিমধ্যেই টিআরপি তালিকা চলে এসেছে আমদের হাতে। এবারও তালিকায় এসেছে পরিবর্তন। এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থান দ’খ’ল করে নিয়েছে গতবারের বেঙ্গল টপার নিম ফুলের মধু। পর্ণার মা হওয়া, শ্রীপর্ণা ওরফে পুঁটির আগমন আবার পর্ণার পুর’নো শ’ত্রু ঈশার প্রত্যাবর্তন, সব মিলিয়ে একেবারে জমজমাট নিম ফুলের মধু ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৯। এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে আপনাদের প্রিয় ধারাবাহিক ফুলকি।

ধারাবাহিকে ফুলকির ওপর হা’ম’লা। নক’ল নেইমার চানুকে আটকাতে রোহিতের বক্সিংয়ে ফেরা। তারপর রুদ্রর নেইমার চানুকে মারার পরিকল্পনা সবটাই দারুন পছন্দ করছেন দর্শকরা। এই সপ্তাহে ফুলকির রেটিং ৭.৬।

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। জগদ্ধাত্রীর সং’জ্ঞা হারা’নোর প্রোমো দারুণ চমক এনেছে ধারাবাহিকের কাহিনী। এই ধারাবাহিকটিতে আগের থেকে বাড়ছে টিআরপি। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৩। এই সপ্তাহে চমকে দিয়ে টিআরপি তালিকায় উঠে এসেছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। ধারাবাহিকে প্রিয়ার জেলে যাওয়া। এরপর আসল দোষীর প’র্দা ফাঁ’স করতে শ্যামলীর ছ’দ্ম’বেশে পুলিশের বাড়ি যাওয়া সেখান থেকে আবার সেই রিসোর্ট। সব মিলিয়ে জমজমাট কাহিনী। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৯।

এই সপ্তাহের টিআরপি তালিকায় পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। ধারাবাহিকে গীতার বিয়ে, কৃপাণের নিজেকে বাঁ’চাতে পদ্মকে বিয়ে করা সব মিলিয়ে ধারাবাহিকে এসেছে চমক। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৮। এছাড়াও এই সপ্তাহের ট্রেন্ডিং ধারাবাহিকগুলোর মধ্যে আছে অষ্টমী। প্রথম সপ্তাহেও ধারাবাহিকটি বেশ মন জয় করেছে দর্শকদের। প্রথম সপ্তাহেই তাদের রেটিং ৫.৪। এই সপ্তাহে কাঁটায় কাঁটায় টক্কর চলছে হরগৌরী পাইস হোটেল এবং মিঠিঝোরার মধ্যে। এই সপ্তাহে হরগৌরী পাইস হোটেলের রেটিং ৪.৫ এবং এই সপ্তাহে মিঠিঝোরার রেটিং ৪.৪। তাহলে এবার আসন্ন সপ্তাহে দেখার পালা রাই ঈশানিকে প্রথমবার হা’রা’তে পারে কিনা? আপনাদের কি মনে হয় অষ্টমী কি পরের সপ্তাহে পারবে গীতাকে কি পারবে টে’ক্কা দিতে

আরো পড়ুন: যাত্রা করতে গিয়ে রুদ্রর যাত্রা ভ’ঙ্গ করলো ফুলকি! সাথে সাথে আসল ঘটনাটা ধরে ফেললো সে!

BT •• নিম ফুলের মধু ৭.৯
2nd •• ফুলকি ৭.৬
3rd •• জগদ্ধাত্রী ৭.৩
4th •• কোন গোপনে ৬.৯
5th •• গীতা LLB ৬.৮
Opening •• অষ্টমী ৫.৪

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।