Bangla Serial

Adrit Roy: ‘এরা দু’বার আমাকে মেরে ফেলেছে’! নতুন কোনও সিরিয়ালেই ফিরছেন না আদৃত! ভক্তদের নিরাশ করেই ক্ষোভ উগরে দিলেন নিজে

জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা বাংলা টেলিভিশনের (Bengali Televison) জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মননে গেঁথে রয়েছে। আর এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি আদৃত-সৌমীতৃষা (Adrit Soumitrisha) কিন্তু ভীষণভাবে প্রিয় ছিল দর্শকদের। এই ধারাবাহিকটি যে শেষ হয়ে যাবে এমন কল্পনাও কেউ করেননি।

যদিও কালের নিয়মে বন্ধ হয়ে গেছে মিঠাই ধারাবাহিকটি। দর্শকরা ভীষণভাবে মুষড়ে পড়েছিলেন এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ায়। যদিও এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটিকে আজ‌ও ভুলতে পারেননি তাঁরা। আদৃত এবং সৌমীতৃষা এখনও তাদের প্রাণ, নয়নের মণি। ধারাবাহিক শেষের আগেই খবর পাওয়া যায়, দেবের (Dev) বিপরীতে সিনেমা নিয়ে সৌমীতৃষা (Soumitrisha) ফিরছেন। কিন্তু আদৃত (Adrit) কবে কাজে ফিরছেন তা জানা যায়নি।

এর‌ইমধ্যে খবর রটে, এই অভিনেতা ফিরছেন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নতুন ধারাবাহিক নিয়ে। শোনা যায়, আদৃতের নায়িকা হচ্ছেন মন ফাগুন খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ। যদিও গতকাল এই খবর গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। আর এবার মুখ খুললেন আদৃত। সোশ্যাল মাধ্যমে অভিনেতা লেখেন, ‘অনেক লোক আমাকে টেক্সট/কল করছে এবং জিজ্ঞাসা করছে আমি অন্য একটি টেলিভিশন অনুষ্ঠান করছি কিনা‌। কয়েকটি নিউজ পোর্টালে এই ধরনের খবর ছড়িয়ে দিচ্ছে।প্রত্যেকের কাছে অনুগ্রহ এগুলোকে উপেক্ষা করুন। তারা আমাকে এই বছরে দুবার মেরেছে এবং গত বছর একবার। এখন তারা একটি গুজব ছড়িয়েছে যে যা বলে যে আমি একটি টেলিভিশন ধারাবাহিক করছি। কিন্তু এই ধারাবাহিক করা বিষয়ে আমি কিছুই জানিনা।

তিনি জানিয়েছেন, আমি ভালো আছি, এবং আমি এমন কিছুর জন্য প্রস্তুতি নিচ্ছি যা আমি খুব শীঘ্রই ঘোষণা করব। এবং সোশ্যাল মিডিয়ায় এই পেজটিই একমাত্র জায়গা যেখানে আমি সবার সঙ্গে যোগাযোগ করি এবং এটিই একমাত্র জায়গা যেখানে আপনি আমার সাথে সম্পর্কিত যেকোন কিছুর বিষয়ে খাঁটি খবর পাবেন (জানি একটু নিষ্ক্রিয়, তার জন্য দুঃখিত)।

উল্লেখ্য, গতকাল এই ধারাবাহিক প্রসঙ্গে মন ফাগুন ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ একটি সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে বলেন, আমিও হঠাৎই শুনলাম এই খবরটা। কিন্তু আমি এর কিছুই বুঝে উঠতে পারছি। না কেন এমনটা রটল। আমি এই মুহূর্তে একেবারেই ছোট পর্দায় কোনও কাজ করছি না। বেশ কিছু পরিকল্পনা রয়েছে আমার। এখন সেই অনুযায়ী এগোচ্ছি। কিন্তু পরে সময় হলে মতো সবটাই পরে জানা যাবে।

Titli Bhattacharya