জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অর্জুনের সঙ্গে সম্পর্কে অবনতি সৃজার? শুধু মেয়ের জন্য‌ই টিকিয়ে রেখেছেন সম্পর্ক? পোস্টে ইঙ্গিত সৃজার

কয়েকদিন ধরেই টলিপাড়ায় (Tollywood) ঘুরছে একটাই খবর। সৃজা সেন (Sreeja Sen)অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) সম্পর্কে নাকি অবনতি হয়েছে। শোনা যায়, প্রবেশ ঘটেছে নাকি দ্বিতীয় নারীর! তিনিও নাকি টলিপাড়ার জনপ্রিয় অন্যতম সেনসেশনাল নায়িকা। তবে সব গুঞ্জন থামিয়ে দিয়েছিলেন অর্জুন-সৃজা।

সম্পর্কে অবনতি? কি বার্তা দিলেন অর্জুন পত্নী

টলিপাড়ার গুঞ্জনকে পাত্তা না দিয়ে দুজনেই জানিয়েছিলেন সব ঠিক আছে। তবে হঠাৎ করে মঙ্গলবার এক পোস্টে সম্পূর্ণ অন্য এক বার্তা এল অর্জুন পত্নী সৃজার পোস্টে। এই পোস্টে তিনি উল্লেখ করেছেন, তিনি এগিয়ে চলেছেন শুধুমাত্র তাঁর মেয়ের জন্য। আর এখান থেকেই সন্দেহ দানা বাঁধছে।

প্রাক্তন মডেল সৃজা তথা অর্জুনের অর্ধাঙ্গিনী এক পোস্ট শেয়ার করেছেন। যে পোস্টে লেখা, “যদি আমাকে জিজ্ঞাসা করেন কী কারণে আমি আজও এগিয়ে চলেছি, একটাই উত্তর হবে, আমার মেয়ের জন্য।” এরপরেই সকলে প্রশ্ন তুলেছেন তাহলে কি মেয়ের মুখ চেয়ে সম্পর্ক টিকিয়ে রাখছেন দুজনে?

যদিও প্রশ্নের উত্তর সরাসরি দিচ্ছেন না অর্জুন পত্নী। যদিও তাঁর পোস্ট ঘিরে শুধুই ধোঁয়াশা। ‌মনে করা হচ্ছে এটাই হয়তো সাংসারিক অশান্তির বার্তা। এই পোষ্টের পর আরো একবার উঠে আসছে অর্জুন সৃজন সম্পর্কের সমীকরণ‌ বদলে যাওয়ার ইঙ্গিত। সম্পর্কে তৃতীয় ব্যক্তি আসার কারণে কি এই পরিণতি?

আরও পড়ুন: ‘রণজয় বিষ্ণুর মতো মানুষ ভাল চাইয়ের নামে সাক্ষাৎকার দিয়ে চলেছে! কেউ ভালো চাইলে সেটা ব্যক্তিগতভাবে জানাবে” অকপট সোহিনী

যদিও বিষয়টি নিয়ে অর্জুনকে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান। স্ত্রীর সঙ্গে ঘুরতে যাওয়ার একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন তিনি। যা দেখে স্বস্তিতেই ছিল ভক্তরা। কিন্তু হঠাৎ করে সিজার পোস্টে যেন অন্য বার্তা ভেসে এলো। তাহলে কি ঘটনাটি অন্য কিছু? উত্তরের অপেক্ষায় সবাই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।