জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জ্বললো লালবাতি! গল্পে আর দম নেই! অবশেষে শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’!

প্রথম থেকেই জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। শুরু থেকে টিয়ারপি তালিকায় ভালো ফল করলেও গত কয়েক সপ্তাহে কিছুটা কমেছে মেগার রেটিং। এরপর থেকেই শোনা যাচ্ছে, ধারাবাহিকটি শেষ হবার গুঞ্জন। সত্যিই কি তবে বিদায় নিচ্ছে জ্যাস‌ সান্যাল? এবার মুখ খুললেন নায়িকা।

সত্যিই কি শেষ হচ্ছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’?

জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের হাত ধরে এই প্রথম টেলিভিশনের পর্দায় পা রেখেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। কিন্তু প্রথম থেকে তাঁর অসাধারণ অভিনয় ‌করে দর্শকমন দখল করে নিয়েছেন তিনি। ‘জগদ্ধাত্রী’-র জনপ্রিয়তা এখন বাংলার ঘরে ঘরে। রীতিমতো ঘরের মেয়ে হয়ে উঠেছেন অঙ্কিতা।

WhatsApp Image 2024 07 31 at 7.01.09 PM

তবে টেলি দর্শকদের নিয়মিত অভ্যাস কি এবার বদলাতে চলেছে? অর্থাৎ শেষ হতে চলেছে মেগা সিরিয়ালটি? অনেকদিন ধরেই গুঞ্জন শুনছিলেন
অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। এবার মুখ খুলেছেন তিনি। কি বললেন অঙ্কিতা? দিলেন কি স্বস্থির বার্তা? নাকি টলিপাড়ার গুঞ্জন সত্যি?

এক সময় টিআরপি তালিকায় প্রথমে থাকা মেগা সিরিয়ালটির নম্বর যথেষ্টই কমেছে। কিন্তু জ্যাস মনে করেন, তাঁরা এতটাই ভালোবাসা পেয়েছেন যে রেটিং ব্যাপারটা মোটেই ম্যাটার করে না। আর টিআরপি নিয়েও ভাবেন না তিনি। বরং সিরিয়াল শেষের খবর উড়িয়ে দিয়ে তিনি বলেছিলেন, আসছে দারুন চমক।

অগাস্ট নয়তো সেপ্টেম্বরের শেষ হচ্ছে জগদ্ধাত্রী!

তবে এবার জানা গেল আরেক কথা। অঙ্কিতা না বললেও সত্যিই নাকি শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’। তার কারণ যদিও আলাদা। জানা যাচ্ছে, ‘জগদ্ধাত্রীর’ স্লট পরিবর্তনের কথা হলে পরিচালক তা মানতে চাননি। আর তাই আগস্ট সেপ্টেম্বরের মধ্যে শেষ হবে ‌জি বাংলার অন্যতম হিট মেগা সিরিয়ালটি।

WhatsApp Image 2024 07 31 at 7.02.01 PM
Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।