Connect with us

    Bangla Serial

    Zee Bangla Actor: টলিপাড়া ছেড়ে চলে গেল জি বাংলার সবচেয়ে জনপ্রিয় নায়ক! নাম জেনে নিন

    Published

    on

    Adrit Biswajit

    নায়িকার সঙ্গে ছিল প্রায় ১৮ বছরের তফাত। তবুও সিরিয়াল প্রেমীদের মনের মণিকোঠায় মোহনা মাইতি (Mohana Maity) ও বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়ের (Bishwarup Bondhopadhyay) জুটি। গৌরী ও ঈশানের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণও বেশ নজর কেড়েছিল দর্শকদের। দিন কয়েক আগে বন্ধ হয়েছে ধারাবাহিক ‘গৌরী এল’।

    শুরুর দিন থেকেই টিআরপির পাশাপাশি ট্রোলের স্বীকার হয়েছে ‘গৌরী এলো’ সিরিয়াল। জি বাংলার এই ভক্তিমূলক সিরিয়ালে রয়েছে ফ্যামিলি ড্রামার উপকরণও। বিভিন্ন সময়ে ধারাবাহিকের বিভিন্ন বিষয় নিয়ে প্রথম থেকেই হাসি মশকরার মুখে পড়ছে গৌরী আর ঈশান। কখনও অভিযোগ উঠেছে অবাস্তব বিষয়বস্তু দেখানোর। আবার কখনও ১৮ বছরের ফারাকের নায়ক নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য দেখিয়ে সমালোচনার শিকার হয়েছে ‘গৌরী এলো’।

    এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করতেন বিশ্বরুপ বন্দ্যোপাধ্যায় ওরফে ঈশান। সূত্রের খবর,’গৌরী এল’র পর অভিনেতাকে অফার করা হয়েছিল নতুন সিরিয়াল। কিন্তু তিনি জানিয়ে দেন, আপাতত টেলিদুনিয়ায় ফিরবেন না এক বছরের জন্য। দিনকয়েক আগেই নায়ক শিফট হয়েছেন পুরুলিয়ায়। সেখানেই নতুন ব্যবসা শুরু করেছেন তিনি। আসন্ন এক বছর ব্যবসার কাজের ব্যস্ত থাকবেন তিনি। তাই আপাতত বাই বাই বলেছেন গ্ল্যামর দুনিয়াকে।

    এই ধারাবাহিকের অনুযায়ী, গ্রামের মেয়ে গৌরী। আর শহরের ডাক্তারবাবু ঈশান। ভাগ্যের ফেরে বিয়ে হয় তাঁদের। তবে তারা সাধারণ মানুষ নয়। তাঁরা সরাসরি মহাদেব ও কালির উৎস। তবে দুজনের কেউই এই বিষয়ে বিশেষ অবগত‌ নয়। না হলেও মাঝেমধ্যেই অবশ্য গৌরী কালী রূপ ধারণ করে। এই ধারাবাহিকে মূল চরিত্র গৌরী হল দেবী ঘোমটা কালী আর ঈশান মহাদেবের অংশ। আর তাই যখন তখন মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখনও নীলকন্ঠ রূপে বিষ পান করে দিব্যি থাকে ঈশান।

    দু’জন মানুষ এবং মা কালীর গল্প নিয়ে এগোচ্ছে ধারাবাহিক গৌরী এলো। এই মুহূর্তে জি-বাংলায় পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। যদিও মাঝেমধ্যেই ঠাকুরকে নিয়ে অবাস্তব, আজগুবি গল্প দেখানোর জন্য কটাক্ষের শিকার হয় এই ধারাবাহিক।