Connect with us

    Tollywood

    Adrit-Kaushambi: বিয়ের পিঁড়িতে টলিপাড়ার মোস্ট এলিজিবল ব্যাচেলর ‘উচ্ছেবাবু’! কৌশাম্বিকেই বিয়ে করছেন জানুয়ারিতে?

    Published

    on

    adrit kaushambi marriage

    স্টুডিওপাড়ায় ফের বাজবে বিয়ের সানাই। দিন কয়েক আগেই ধুমধাম করে বিয়ে সেরেছেন সৌরভ-দর্শনা। তারও আগে সই সাবুদ করে বিয়ে সেরেছিলেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। বড়দিনের দিন কাছের বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠমহলকে পার্টিও দিয়েছিলেন দুজন। এবার খবর, নতুন বছরের শুরুতেই নাকি সিরিয়াল প্রেমীদের প্রিয় ‘উচ্ছেবাবু’ আদৃত রায়ের ব্যাচেলর তকমা মুছতে চলেছে।

    অনেকদিন ধরেই কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন অভিনেতা আদৃত রায়। সম্পর্কের কথা আনুষ্ঠানিক ঘোষণা না করলেও টেলিপাড়ায় অন্দরে দুজনের প্রেম নিয়ে জল্পনার অন্ত ছিলনা। তবে এবার খবর, জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত ও কৌশাম্বি। ইতিমধ্যেই টুকটাক বিয়ের শপিং শুরু করে দিয়েছেন দুজন।

    kaushambi Adrit

    প্রসঙ্গত, আদৃতের প্রথম বিয়ের সবকিছু ঠিকঠাক হয়েও ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি! তবে কৌশাম্বির সঙ্গে জলদি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। আর কয়েকদিনের মধ্যে বড়পর্দাতেও নাকি দেখা দিতে চলেছেন আদৃত। যদিও তাঁর অভিনয় কেরিয়ারের শুরুটা হয়েছিল বড়পর্দা থেকেই। তবে ‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে রাতারাতি তিনি বাংলার মেয়েদের ক্রাশ হয়ে ওঠেন। এবার সেই অদৃতের বিয়ের পিঁড়িতে বসার খবরে যে অনেকের মন ভাঙবে, তা সহজেই অনুমেয়।

    ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আদৃতের প্রথম ছবি ‘নূর জাহান’। পরে ‘প্রেম আমার ২’ ছবিতেও আদৃত অভিনয় করেছিলেন মুখ্য চরিত্রে। তবে এখনও অবধি বড় পর্দায় নায়কখোচিত ইমেজ অধরা তাঁর। তাই বড় পর্দা ছেড়ে যখন ছোট পর্দায় নাম লেখালেন সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা। যাবতীয় কটাক্ষের উত্তর দিয়েছিল তাঁর অভিনীত সিদ্ধার্থ চরিত্রটি। তবে এবার নায়কের অনুরাগীদের জন্য সুখবর। ফের বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা আদৃত রায়।

    আরও পড়ুন: টলিপাড়া ছেড়ে চলে গেল জি বাংলার সবচেয়ে জনপ্রিয় নায়ক! নাম জেনে নিন

    সিরিয়ালে অভিনয় করার পূর্বে, ‘পাসওয়ার্ড’ এবং ‘পরিণীতা’র মতো ছবিতেও আদৃতকে দেখা গিয়েছিল। ঘনিষ্ঠ সূত্রের খবর, বড়পর্দায় প্রত্যাবর্তনের জন্য আদৃত মূল ধারার বাণিজ্যিক ছবি বেছে নিয়েছেন। ছবির নাম ‘পাগল প্রেমী’। প্রযোজনায় এসভিএফ। নাম শুনেই বোঝা যায় এটি বাণিজ্যিক প্রেমের ছবি হতে চলেছে। আদৃতের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন নতুন মুখ মুনমুন। আদৃতের হাত ধরেই অভিনয় জগতে অভিষেক ঘটতে চলেছে মুনমুনে। ইতিপূর্বে, কয়েকটি বিজ্ঞাপনে মুখ দেখা গিয়েছিল মুনমুনের।