Bangla Serial

ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন যেসব জনপ্রিয় তারকারা! এই নাম জানলে কাঁদবেন

নতুন বছরে বাংলা টেলিভিশনে বিনোদনের চ্যানেলগুলিতে আসছে এক গুচ্ছ নতুন সিরিয়াল। টিআরপি রেটিংয়ে (TRP) হেরফের হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। টিআরপি কমলেই নয় হচ্ছে স্লট বদল নয়তো বিদায় ঘন্টা বাজছে সিরিয়ালের। জি বাংলা (Zee Bangla) বা স্টার জলসার (Star Jalsha) একটাই লক্ষ্য, টিআরপির প্রথম পাঁচে তাঁদের সিরিয়ালের নাম। তাই চ্যানেলের ভ্রূকুটির জেরেই বন্ধ হচ্ছে একাধিক নতুন-পুরোনো, জনপ্রিয় -স্বল্প জনপ্রিয় সিরিয়াল।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে একাধিক নতুন ধারাবাহিকের প্রোমো। রাত আটটা থেকে সম্প্রচার হওয়ার কথা নতুন ধারাবাহিকের। স্টুডিও পাড়া সূত্রের খবর, সম্ভবত ‘নিম ফুলের মধু’-কে ছয়টায় দিয়ে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক। কিন্তু শেষ হওয়ার আগে ফের আলোচনার শীর্ষে এই সিরিয়াল।

বাংলা এখন চলছে অদল বদল এর পালা। একের পর এক ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন গুরুত্বপূর্ণ চরিত্র। বদলে আসছে নতুন মুখ। বাংলা ধারাবাহিকের এই মুখ বদলের মরশুমে দিনকয়েক আগে বদলে ছিল স্টার জলসার ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এর মুখ্য চরিত্র শ্রাবণের মুখ। এবার সেই পথে হাঁটছে জি বাংলা।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস ও মৈনাক ব্যানার্জি। হল চরিত্রে রয়েছেন শ্বেতা মিশ্র। নায়ক-নায়িকা ছাড়াও ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্রই বিশেষ গুরুত্বপূর্ণ। এমনই একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো ‘মিলি’। এই চরিত্রে অভিনয় করতেন যে অভিনেত্রী তাকে আর দেখা যাবে না। বদলে দেখা যাবে অভিনেত্রী মোনালিসা দাসকে। এই মোনালিসা ধারাবাহিকের অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্র জিষ্ণু ওরফে শমীক চক্রবর্তীর প্রেমিকা।

উল্লেখ্য, ইচ্ছে পুতুলের পরিবর্তে সেই স্লটে আসছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। ইতিপূর্বে,ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন ও গুড্ডি সঙ্গে চট্টোপাধ্যায় পরিবারের লোকের ষড়যন্ত্র, এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক। অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। তারপর ফের ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।