Bangla Serial

Actor Change in Serial: শুরুতেই মুখ্য চরিত্রের মুখ বদল! ধারাবাহিক শুরুর আগেই নায়কের মুখ পাল্টে গেল! হতবাক দর্শকরা

পূজো থেকেই বাংলা টেলিভিশনে একের পর এক নতুন ধারাবাহিক আসার কথা সামনে আসছে। প্রথম এল জি বাংলার ‘নিম ফুলের মধু’, ‘সোহাগ জল’ এবং ‘তোমার খোলা হাওয়া’ তারপরে স্টার জলসায় ‘বাংলা মিডিয়াম’ও ‘পঞ্চমী’। এই ধারাবাহিকগুলো টিভির পর্দায় সম্প্রচার হওয়া শুরু হয়ে গেছে।

তবে এছাড়াও বেশ কিছু নতুন ধারাবাহিক আগমনের কথা এখনো রয়েছে। যেগুলির প্রমো সম্প্রচার করা হয়ে গেছে যার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘কমলা ও পৃথ্বীরাজ’ এবং জি বাংলার ‘রাঙ্গা বউ’ ও ‘মন দিতে চাই’।

তবে এই প্রতিটি ধারাবাহিকের মধ্যে একটি ধারাবাহিক বাদে প্রত্যেকটি ধারাবাহিকেই আমরা যাদের যাদের মুখ্য চরিত্রে দেখবো বলে আশা করেছিলাম তাদেরকে দেখতে পেয়েছি। যেমন ‘বাংলা মিডিয়াম’ শুরু হওয়ার আগে জানা গিয়েছিল তিয়াসা এবং নীল আবার ফিরতে চলেছে সেটাই হয়েছে।

এরপর ‘পঞ্চমী’তে দেখা গিয়েছে অভিনেত্রী সুস্মিতা দের সঙ্গে রাজদীপ গুপ্তকে, যেটা আগেই জানা গিয়েছিল। উল্টোদিকে জি বাংলায় ‘নিম ফুলের মধু’তে রুবেল দাস এবং পল্লবীর শর্মার জুটি বাধা নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন ছিল সেই সঙ্গে ‘সোহাগ জলে’ শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনার জুটি নিয়েও একই রকম গুঞ্জন ছিল।

এ দুটোর সঙ্গেই এসেছে ‘রাঙা বউ’ এই ধারাবাহিক একটু হঠাৎ করেই টিভির পর্দায় সম্প্রচার হলেও, অনেক দিন ধরে একটি গুঞ্জন উঠছিল যে ‘ত্রিনয়নী’র জনপ্রিয় জুটি গৌরব এবং শ্রুতিকে আবার একসঙ্গে কোন একটি নতুন ধারাবাহিকে দেখা যেতে পারে আর সেটাই হলো। কিন্তু সম্প্রতি একটি ধারাবাহিকে আসার আগেই মুখ্য চরিত্রের মুখ বদল করে দেওয়া হল।

প্রসঙ্গত কয়েকদিন হয়েছে জি বাংলার একটি নতুন ধারাবাহিক শুরু হওয়ার প্রমো সামনে এসেছে। যেখানে প্রমোর সাথে সাথে সম্প্রচার হওয়ার দিন এবং সময় দুটোই দিয়ে দেওয়া হয়েছে। এই ধারাবাহিকের নাম ‘মন দিতে চাই’ এবং এটি হবে ২রা জানুয়ারি থেকে রাত্রি সাড়ে দশটা থেকে।

প্রসঙ্গত এই ধারাবাহিক শুরু হওয়ার আগে থেকেই খবর ছিল যে ‘আয় তবে সহচরী’ খ্যাত জুটি অর্থাৎ অভিনেত্রী অরুনিমা হালদারের সঙ্গে অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জিকেই দেখতে পাওয়া যাবে। কিন্তু ধারাবাহিকের প্রমো সামনে আসার পরে দেখা গেল মুখ্য অভিনেত্রী হিসেবে তো রয়েছেন অরুনিমা হালদার কিন্তু তার বিপরীতে রয়েছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ এর নায়ক অভিনেতা ঋত্বিক মুখার্জি।কিন্তু কেন এমন হঠাৎ করে মুখ বদল তা এখনো জানা যায়নি!

Nira