Bangla Serial

ফ্রিজে জলের বোতলের জায়গায় সারি দেওয়া জুতো! “বাপের জন্মে এমন কিপটে শ্বশুর বাড়ি দেখিনি”! শাশুড়ির কাণ্ড দেখে আকাশ থেকে পড়লো পর্না

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলায় বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এবং যেগুলি একেবারে অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। যেটা শুরু হয়েছে কয়েক সপ্তাহ হয়েছে তার মধ্যেই দর্শকের মন ভালোই জয় করে নিয়েছে।

প্রথম কয়েক সপ্তাহ থেকেই টিআরপি তালিকায় ভালই ফল করেছে এই ধারাবাহিক। কিন্তু জনপ্রিয়তার সাথে সাথে আসে নানা রকম সমালোচনা এবং কটাক্ষ। যা এই ধারাবাহিক শুরু হতে না হতেই শুরু হয়ে গেছিল। কিছুদিন আগেই ধারাবাহিকের নায়ক সৃজনের ফ্রিজ থেকে জুতো বার করার একটি দৃশ্য রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া।

May be an image of 1 person

প্রসঙ্গত সেই ভাইরাল হওয়ার দৃশ্যটিতে দেখা গিয়েছিল সৃজন অফিসে যাওয়ার জন্য তাড়াহুড়ো করছে হঠাৎ সে তার জুতোটা বের করল ফ্রিজের মধ্যে থেকে। যা দেখে রীতিমতো অবাক এবং হতভম্ব হয়ে গিয়েছিল দর্শকরা। এই নিয়ে নানারকম ট্রোল শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

May be an image of 2 people and people standing

তারপরে অবশ্য সেই ট্রোলের সাথে সাথে কিছু এই ধারাবাহিকের ভক্তরা বলেছিলেন হয়তো খারাপ ফ্রিজে তারা জুতো রেখে দেয় এমনও তো হতে পারে। এই দৃশ্যটা যখন দেখানো হয়েছিল তখন ধারাবাহিকে সৃজনের বিয়ে হয়নি কিন্তু এবার সেই একই দৃশ্যের পুনরাবৃত্তি হলো সৃজনের বিয়ের পরে।

May be an image of 3 people and people standing

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে সিরিয়ালের নায়িকা পর্না জল খাওয়ার জন্য ফ্রিজ খুলতে গিয়ে দেখে ফ্রিজের মধ্যে সব জুতো সারি সারি সাজানো। যা দেখে দর্শকের মতই অবস্থা হয়েছে পর্নাও। ঠিক যেমন প্রথমবার দর্শক ফ্রিজ থেকে জুতো বার করতে দেখে অবাক হয়েছিল তেমন এবার ধারাবাহিকের নায়িকা অবাক হয়ে গেছে। উল্টে পাশে দাঁড়িয়ে নায়কের ভাই বোনেরা যারা জানে তারা হাসছে।

Nira