Bangla Serial

Sohag Jol: “আমার ২৮ বছরের কেরিয়ারে এমন দাগ কেউ লাগায়নি”! সোহাগ জলের শুটিং ফ্লোরে কেঁদে ফেললেন জুঁইয়ের কাকি শাশুড়ি পুষ্পিতা

বড় পর্দা হোক বা ছোট পর্দা, দুই ক্ষেত্রেই অতি পরিচিত মুখ অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়। এতদিনের কেরিয়ারে কোনদিন সেভাবে বিতর্ক বা কোনো রকম সমালোচনার কেন্দ্রে উঠে আসেননি এই বাঙালি নায়িকা। কিন্তু এবার যেটা হলো তাতে রীতিমতো ভেঙে পড়েছেন পুষ্পিতা।

অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়।

নায়িকার সহ অভিনেত্রী সঙ্ঘমিত্রা ভট্টাচার্যর দাবি, পুষ্পিতা নাকি তাঁকে মেকআপ রুম থেকে বেরিয়ে যেতে বাধ্য করেছেন। এই ঘটনা ঘটেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’- এর ফ্লোরে। সঙ্ঘমিত্রার কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। কিন্তু এই বিষয়ে এত দিন কোনো কথা বলেননি পুষ্পিতা। এবার তিনিও মৌনতা ভাঙলেন।

Sohag Jol Serial Zee Bangla Time, Cast, Wiki & More

পুষ্পিতা মুখ খুলেছেন এক সংবাদ মাধ্যমের কাছে। তাতেই স্পষ্ট তিনি মানসিক ভাবে ভেঙে গেছেন। পুষ্পিতা বলেন আসলে তার দু’বার করোনা হয়েছিল। ফুসফুসের অবস্থা খুবই খারাপ হয়ে যায় তারপর থেকে। তাই তিনি কোনও কাজ করার আগে প্রযোজক সংস্থার সঙ্গে কথা বলে নেন যে তার আলাদা মেক আপের ঘর লাগবে।

সঙ্ঘমিত্রা ভট্টাচার্যর সঙ্গে এই নিয়ে তার কোন কথা হয়নি কারণ তিনি জানেন প্রযোজনা সংস্থা হয়তো সেটা তৈরি করে রেখেছে। ওই নায়িকা সেখানে প্রবেশ করলে তাকে আলাদা ঘর দেওয়ার অনুরোধ করলেন পুষ্পিতা। এতে অন্য একটি ঘর পান তিনি। এর থেকে বেশী কিছু নাকি হয়নি। শুধু মাত্র প্রচার পাওয়ার জন্য, ভিউ বাড়ার জন্য এমনটা ঘটছে বলে অভিযোগ তার।

এই সিরিয়ালে সঙ্ঘমিত্রা পুষ্পিতার শাশুড়ি। আর জুঁইয়ের কাকি শাশুড়ি হয়েছেন পুষ্পিতা। একেবারে নতুন শুরু হওয়া এই সিরিয়ালের গল্প ইতিমধ্যেই দর্শকদের বেশ ভালো লেগে গেছে।

Nira