Bangla Serial

Mithai-Tomar Khola Hawa: উচ্ছে বাবু তেতো! বেঙ্গল টপার মিঠাইকে খোঁচা মেরে শুরু হলো ‘তোমার খোলা হাওয়া’, “ট্রোল করে আর কতোদিন?” পাল্টা দিলো সিধাই ভক্তরা

জি বাংলায় মিঠাই এবং উচ্ছেবাবু যে পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে বাংলা টেলিভিশনে এমন অনেক কম জুটি রয়েছে যাদের ক্ষেত্রে এই জনপ্রিয়তা লক্ষ্য করা গেছে। সিরিয়ালে মিঠাই মারা গেছে কিন্তু দর্শকরা সিরিয়াল দেখা ছাড়েনি তার একটাই কারণ যে তাদের আশা মিঠাই আবার ফিরে আসবে।

Watch Mithai TV Serial Webisode of 24th November 2022 Online on ZEE5

এদিকে গল্পের ইতিমধ্যেই এন্ট্রি নিয়েছে মিঠি যাকে হুবহু মিঠাইয়ের মতো দেখতে হলেও সে মিঠাই নয়। এদিকে উচ্ছে বাবু তাকে আবার বিয়ে করেছে। ফলে এখন টিআরপি তুলতে গল্পে চমকের পর চমক আসছে।

BTS pics from Swastika Dutta-Subhankar Saha's upcoming project 'Tomar Khola  Hawa' | The Times of India

এর মধ্যেই আবার জি বাংলায় নতুন শুরু হয়েছে ধারাবাহিক তোমার খোলা হাওয়া। স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহা অভিনীত এই সিরিয়াল অসমবয়সী প্রেমের গল্প বলবে। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ শেষ হওয়ার পর তার জায়গাতেই আনা হয়েছে আবির-ঝিলমিল জুটিকে।

Watch Tomar Khola Hawa TV Serial 12th December 2022 Full Episode 1 Online  on ZEE5

সিরিয়ালের প্রোমো রিলিজের পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল চোখে পড়ার মত কারণ এই জুটি নতুন তার উপরে বাংলা টেলিভিশনে প্রথমবার দেখানো হবে ভেন্ট্রিলোকুইজম। ঝিলমিল মেয়েটি চঞ্চল, ছটফটে এবং নিয়মে নিজেকে বেঁধে রাখতে চায় না। আর আবির মনে করে কোন কিছু নিয়ম বা সময় মেনে না করলে জীবনে সাফল্য পাওয়া যায় না। ফলে গল্প বেশ জমজমাট সেটা বোঝাই যাচ্ছে। এবার দেখার বিষয় কিভাবে তাদের মিল হয় এবং একসঙ্গে সংসার করতে পারে দুই বিপরীত মেরুর দুটো মানুষ।

Tomar Khola Hawa: হুবহু হিন্দির কপি করছে তোমার খোলা হাওয়া! তিন বৌমা মিলে  শাশুড়িকে পাঠালো ফুলশয্যার ঘরে! “এসব দেখার আগে চোখে ছানি পড়ে যায় না ...

সিরিয়াল শুরু হওয়ার প্রথম দিনেই দর্শকদের মতো চমকে দিয়েছে ঝিলমিল রানী। শুরুতেই একই চ্যানেলের অন্য ধারাবাহিককে খোঁটা দিয়ে শুরু হয়েছে। প্রথম দৃশ্যেই দেখা যাচ্ছে মঞ্চে পুতুল খেলা দেখাচ্ছে ঝিলমিল। যেখানে পুতুল বৌমা বরকে ‘ঢ‍্যাঁড়শ বাবু’ বলে ডেকেছে। কিন্তু কেন হটাৎ স্বামীকে ‘ঢ‍্যাঁড়শ বাবু’ বলল? এর উত্তরে পুতুল বলে ওঠে, ‘কেন তেতো মানুষ যদি ‘উচ্ছেবাবু’ হতে পারে তবে ন‍্যাদোস মানুষ ‘ঢ‍্যাঁড়শ বাবু’ হবে না কেন?’

New Serial Tomar Khola Hawa: বাংলার ইয়ংগেস্ট শাশুড়ি মাকে নিয়ে আসছে  'তোমার খোলা হাওয়া'

এই বিষয়টাকে উচ্ছেবাবু অর্থাৎ মিঠাইয়ের ভক্তরা একেবারেই ভালোভাবে গ্রহণ করেনি। দুবছরেও বেশি জনপ্রিয় থাকা সিরিয়ালকে প্রথম দিনেই ট্রোল করা তাদের কাছে অসভ্যতার লক্ষণ লেগেছে। তাদের দাবি সিধাই ভক্তদের খোঁচা মেরে টিআরপি পেতে চাইছে তোমার খোলা হাওয়া।

Nira