Connect with us

    Bangla Serial

    টলিপাড়া তোলপাড়! ফের নায়ক বদল! ‘নিম ফুলের মধু’ থেকে সরছেন রুবেল!

    Published

    on

    parna new actor zee

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। উত্তর কলকাতার সম্ভ্রান্ত বনেদি বাড়ির উঠোন থেকেই শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। একদিকে যৌথ পরিবারে বেড়ে ওঠা সৃজন। আর অন্যদিকে, চার সদস্যের পরিবারে বেড়ে ওঠা আলোকপর্ণা। এহেন বিপরীতমুখী দুই মানুষের প্রেম ও একসঙ্গে থাকার গল্প নিয়েই রমরমিয়ে চলছে এই ধারাবাহিক।

    পর্ণা সৃজনের বিপরীত আকর্ষণ শুধু নয়। ধারাবাহিকের গল্পেও রয়েছে অন্য একটি দিক। যে সম্ভ্রান্ত বনেদি বাড়ির বউরা কোনদিন চাকরি করার কথা ভাবেওনি, সে পরিবারে বিয়ে করে পর্ণা স্বপ্ন দেখে সাংবাদিক হওয়ার। শ্বশুরবাড়ি ভ্রূকুটি, বরের সঙ্গে সম্পর্কের সমীকরণ সবটা সামলে কি পর্ণা পারবে স্বপ্ন পূরণের লড়াইটা জারি রাখতে? সেই প্রশ্নের উত্তর মিলবে ধারাবাহিকের গল্পের শেষে।

    ‘নিম ফুলের মধু’তে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস। অনস্ক্রিন তাঁর সঙ্গে নায়িকা পল্লবী শর্মার জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। এই মুহূর্তে সম্পর্ক ও পরিস্থিতির চড়াই উতরাই পেরিয়ে ফের কাছাকাছি এসেছে পর্ণা-সৃজন। তাদের প্রেমমাখা দৃশ্য দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। এপিসোডের সম্প্রচারের দিন স্লট লিড করেছিল এই ধারাবাহিক।

    তবে এবার স্টুডিও পাড়ায় জোর গুঞ্জন এই ধারাবাহিকে আগমন হবে নতুন নায়কের। দিনকয়েক আগেই ‘তুঁতে’তে আমরা দেখেছিলাম নায়ক বদল। নায়ক বদল করতেই তরতর করে বেড়েছিল তুঁতের টিআরপি। এবার কি সেই পথেই হাঁটছেন ‘নিম ফুলের মধু’র নির্মাতারা?

    স্টুডিও পাড়া সূত্রে খবর, জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে প্রবেশ করতে চলেছেন অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরি। এর আগে অভিনেতাকে ‘তোমরা ফেরারি মন’, ‘বাদল শেষের পাখি’, ‘বৌমা একঘর’ ইত্যাদি ধারাবাহিকে কাজ করেছেন। ‘নিম ফুলের মধু’তে দেবজ্যোতিকে দেখা যাবে একজন ফটোগ্রাফারের চরিত্রে। চরিত্রের নাম অনুভব কুমার। তবে তাঁর চরিত্রটি নেগেটিভ না পজিটিভ জানা যায়নি।

    WhatsApp Image 2024 01 11 at 8.19.53 PM