Connect with us

    Bangla Serial

    ‘মিঠিঝোরা’ ধারাবাহিকে রাইয়ের জীবনে নতুন প্রেম হয়ে আসছেন জনপ্রিয় টেলি নায়ক, কে জানুন সবার আগে

    Published

    on

    Mithijhora, Zee Bangla, Bengali Serial, Latest Bengali News, Entertainment, বাংলা সিরিয়াল, মিথিঝোরা, জি বাংলা,

    সদ্য শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithaijhora)। তিন বোনের গল্প নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের প্লট। শুরুতে দেখা গিয়েছিল ধুমধাম করে আয়োজন করা হয়েছিল শৌর্য আর মিঠির বিয়ের। কিন্তু বিয়ের দিন হঠাৎই অসুস্থ হয়ে পড়ে তাদের বাবা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মেয়ের বিয়ের রাতেই।

    সংসারের হাল ধরতে তাই বিয়ের পিঁড়িতে বসেই মিঠি সিদ্ধান্ত নেয় সে এই বিয়ে করবে না। মনের মধ্যে কোনো দ্বিধাদ্বন্দ্ব না রেখেই বোনের হাতে তুলে দেয় নিজের পছন্দের মানুষকে। বাবার অনুপস্থিতি সংসারের হাল ধরাটাই শ্রেয় বলে মনে হয় তার। এই মুহূর্তে নায়িকার বোন নীলাঞ্জনার সঙ্গেই ঘর করছে শৌর্য কিন্তু বিয়ে হলেই তো ভালোবাসার কথা মন থেকে মুছে দেওয়া যায় না। তাই মিঠি আর শৌর্য একে অপরের না থাকাটাই যাপন করে।

    রাই আর শৌর্যের ভালোবাসা পরিণতি না পাওয়ায় খানিক ক্ষুব্ধ হয়েছিল দর্শক মহলের একাংশ। অনস্ক্রিন রাই-শৌর্যের সম্পর্ক পূর্ণতা পাবেন না বলে বেশ দমে গিয়েছিলেন তারা। তবে নেটমাধ্যমে একটি ফ্যান পেজে গুঞ্জন ছিল ধারাবাহিকে এবার আসবে নতুন নায়ক। রাইয়ের জীবনে আসবে নতুন প্রেম। আর এই ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা নীল ভট্টাচার্য।

     

    তবে স্টুডিও পাড়ার সূত্র বলছে, এখনও নাকি পরিচালকের তেমন কোনো পরিকল্পনা নেই। রাইয়ের জীবনে প্রেমের অনুপ্রবেশ গুঞ্জন মাত্র। তার নায়ককে নিয়ে স্ক্রিপ্ট এখনও লেখাই হয়নি। তাই এই মুহূর্তে গল্পে নতুন নায়ক হিসেবে নীলের প্রবেশ ঘটছে না। নীল জনপ্রিয় মুখ। সদ্য তাঁর ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ শেষ হয়েছে। তাই বড় প্রজেক্ট ছাড়া এখনই নীলকে পর্দায় ফেরাবে না চ্যানেল।

    ইতিপূর্বে রটনা ছিল, নীলকে দেখা যাবে স্টার জলসার আসন্ন একটি ধারাবাহিকে। একই কারণে এই ধারাবাহিক থেকেও রিপ্লেস হন নায়ক। টেন্ট সিনেমা নীলের বদলে আনছে অন্য নায়ক। সেই নামেও থাকছে নয়া চমক। খুব শীঘ্রই নতুন নায়কের নাম ঘোষণা করবে টেন্ট সিনেমা।