Connect with us

    Bangla Serial

    জমজমাট সেলিব্রেশন! জগদ্ধাত্রীর ৫০০ পর্বের জয়যাত্রা, কেক কেটে হল সেলিব্রেশন

    Published

    on

    Jagaddhatri, Zee Bangla, TRP, Bengali Serial, জগদ্ধাত্রী, জি বাংলা, বাংলা সিরিয়াল

    দেখতে দেখতে ৫০০ পর্ব পাড়। দিনটা ছিল ২৯ অগস্ট, ২০২২। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। প্রোমো দেখেই বুঝতে বাকি ছিল না একেবারে অন্য ধারার গল্প হতে চলেছে জগদ্ধাত্রী। গৃহকর্মে নিপুনা শান্তশিষ্ট জগদ্ধাত্রীই আসলে অফিসার জ্যাস সান্যাল। সম্প্রচারের প্রথম দিন থেকেই দর্শকের মন জিতে নিয়েছিল ‘জগদ্ধাত্রী’।

    ৫০০ পর্বের পরও রমরমিয়ে চলছে ‘জগদ্ধাত্রী’। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই বাঁধাধরা জায়গা থাকে এক থেকে তিনে। আট থেকে আশি সকলে ঘড়ির কাঁটা ধরে অপেক্ষা করে ‘জগদ্ধাত্রী’র জন্য। ধারাবাহিকের সফল জার্নিতে তাই গর্বিত অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

    সংবাদমাধ্যমকে নায়িকা জানান, প্রথম ধারাবাহিকের এতটা সাফল্য তাঁর কাছে সত্যিই ভাগ্যের ব্যাপার। ভগবানের কাছে তো বটেই। স্নেহাশিস দার কাছেও চিরকৃতজ্ঞ আমি। উনি সুযোগ দিয়েছিলেন বলেই নিজেকে প্রমাণ করতে পেরেছেন। এখন যেখানে ধারাবাহিকই তিন-চারমাসে বন্ধ হয়ে যায়, সেখানে ধারাবাহিক ৫০০ পর্বের গণ্ডি পাড় করে ফেলেছে। টিআরপির রমরমিয়ে চলছে জগদ্ধাত্রী।

    অঙ্কিতার সংযোজন,”দর্শক এত ভালোবাসছে এটা তো বিশাল অ্যাচিভমেন্ট। আগামী দিনে জগদ্ধাত্রীকে সকলে আরও ভালোবাসুক সেটাই আশা করব।” ৫০০ পর্ব পূর্তির সেলিব্রেশনে ফুল সেলিব্রেশন মুডে টিম ‘জগদ্ধাত্রী’। চলছে সকলকে নিয়ে সেলিব্রেশন। সেটের অন্দরে হইহুল্লোড় করেই সময় কাটছে কলাকুশলীদের। আনন্দের জন্য সাজানো হয়েছে বড় প্যান্ডেল। চলছে নাচ গান। তার সঙ্গে তাল মিলিয়ে চলছে খাওয়া দাওয়া।

     

    আগামী দিনে আরও রমরমিয়ে চলুক ‘জগদ্ধাত্রী’ বলে আশা রাখছেন দর্শকরা। ভরপুর উত্তেজনা ও টান টান পর্ব উপহার পেতে চায় জ্যাস-স্বয়ম্ভু জুটির অনুরাগীরা। রিলের সঙ্গে রিয়েলেও জনপ্রিয়তা বেড়েছে এই জুটির। সোশ্যাল মিডিয়ায় কোনও রিল বা ছবি শেয়ার করলেই শোনা যায় প্রেমের গুঞ্জন। তবে অঙ্কিতা, সৌম্য দুজনেই রটনায় কান না দেওয়ার অনুরোধ জানিয়েছেন।