Connect with us

    Bangla Serial

    Ranga Bou Actor: টিআরপিতে সেরা, তবু এটাই শেষ অভিনয়! রাতারাতি সিরিয়াল ছাড়ছেন ‘রাঙা ব‌উ’- এর ‘কুশ’ গৌরব রায়চৌধুরী! চমকে উঠলো ভক্তরা

    Published

    on

    kush pakhi

    জি বাংলা থেকে স্টার জলসায় গত দু’বছর ধরে একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে। দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে! করোনাকালীন পরিস্থিতিতে সবথেকে বেশি করে ক্ষয়-ক্ষতির সম্মুখীন হয়েছে বাংলা বিনোদন জগৎ। সেইসময় কোনওভাবে বাড়ি থেকেই শুটিং করেছে বিভিন্ন সিরিয়াল। কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে একাধিক ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই!

    আর কিছুদিন আগে নতুন ধারাবাহিক হিসেবে জি বাংলার পর্দায় শুরু হয় ধারাবাহিক রাঙা বউ। এই ধারাবাহিকে জুটি বাঁধেন ত্রিনয়নী খ্যাত জুটি‌ শ্রুতি দাস ও অভিনেতা গৌরব রায়চৌধুরী।
    ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিক। তোমায় আমায় মিলে ধারাবাহিকে নিশীথের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে এসেছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। কিছুদিন আগে শেষ হ‌ওয়া ধারাবাহিক পিলু’তেও নজরকাড়া অভিনয় করেছিলেন তিনি।

    উল্লেখ্য, টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে যে এবার থেকে আর ধারাবাহিক করবেন না গৌরব‌। অর্থাৎ রাঙা বউ হতে চলেছে তাঁর শেষ ধারাবাহিক। অন্য কোনও কাজে তাঁকে দেখা গেলেও আর ধারাবাহিকে অভিনয় করবেন না তিনি বলেই শোনা যাচ্ছে। এবার এই বিষয়ে মুখ খুললেন খোদ অভিনেতা।

    Watch Ranga Bou TV Serial 17th January 2023 Full Episode 26 Online on ZEE5

    তিনি জানিয়েছেন, ধারাবাহিকে যে আর কোনদিন‌ও কাজ করবেন না বিষয়টা এমন কিছু নয়। তবে নতুন কিছু করতেও এবার দেখা যাবে এবার তাঁকে। ছোটপর্দা একেবারেই ছেড়ে দিচ্ছেন কিনা সেই বিষয়ে খোলসা করে কিছু না বললেও তিনি জানিয়েছেন, ২০২৪-২৫ সালে তাঁর কাজের কেমন থাকে সেটা বুঝে তিনি সিদ্ধান্ত নেবেন। তবে কি বড় পর্দায় ফের দেখা যেতে চলেছে অভিনেতাকে? স্পষ্ট করে কিছু না জানালেও তিনি যে ভালো কোন‌ও প্রজেক্টে কাজ করতে চলেছেন এবং আগামী দিনে নিজের দর্শকদের চমক দিতে চলেছেন তা বেশ ভালোই বোঝা গেছে।