Bangla Serial

২ মাস সম্ভব নয়! বাধ্য হয়েই ‘নিম ফুলের মধু’ থেকে বাদ দিতে হচ্ছে ‘সৃজন’ রুবেল দাসকে! নায়কের কী হবে?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। উক্ত ধারাবাহিকে জুটি বেঁধেছেন পল্লবী শর্মা ও রুবেল দাস (Rubel Das)। সম্প্রতি আমরা জেনেছি, গুরুতর দুর্ঘটনার কবলে দত্ত পরিবারের ‘বাবু’ অর্থাৎ সৃজন দত্ত। উক্ত গল্পে প্রায় দিনই কিছু না কিছু ট্যুইস্ট আসতেই থাকে। আর তা নিয়েই শুরু হয় পর্ণার নতুন অভিযান।

দুর্ঘটনার কবলে রুবেল

টিআরপির লড়াইয়ে টিকে থাকতে সর্বদা নিজেদের ধারাবাহিকের জন্য সেরাটা উজাড় করে দিতে চান শিল্পীরাও। চিত্রনাট্যের স্বার্থেই ‘নিম ফুলের মধু’র গল্পে একটি অ্যাকশন সিকুয়েন্স রাখা হয়েছিল। আর সেই দৃশ্যের শ্য়ুটিং করতে গিয়েই ঘটল বিপদ, দুর্ঘটনার কবলে পড়লেন নায়ক। ইনস্টাগ্রামে রুবেলের সেই অসুস্থতার কথা সবার প্রথম জানান তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য। আর তা সামনে আসা মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়ে ফ্যানেরা। রুবেলের জন্য সকলকে প্রার্থনা করার আর্জি জানান শ্বেতা।

উল্লেখ্য, কিছুদিন আগেই শ্বেতা-রুবেলের প্রেমের জল্পনায় শিলমোহর পড়েছে। তাঁদের সম্পর্কের কথা এখন সবাই জানে‌। জানা গিয়েছে, মঙ্গলবার ‘নিম ফুলের মধু’র একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর সময় বাসের উপর থেকে লাফ দিতে হয়। আর তা করতে গিয়েই আচমকাই পড়ে যান রুবেল। এমন ভাবেই বেকায়দায় নীচে পড়েছেন, যে তাঁর দু-পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে! কিন্তু চিন্তার বিষয়, এখন ধারাবাহিকে সৃজনের প্রয়োজন অনেকটাই।

রুবেলের জায়গায় অন্য নায়ক

শ্বেতা এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আপতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক, প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। ও তো ভীষণ ভালো নাচে, আমরা তাই সবাই খুব উদ্বিগ্ন। অপারেশনটা যাতে না করাতে হয়, সেটাই বাড়ির সকলে চাইছে”। সৃজনের জায়গায় তবে কি অন্য নায়ক আসতে চলেছেন? এমন প্রশ্ন ওঠে বহুবার। তবে পরিচালক জানিয়েছিল অভিনেতার সুস্থ না হওয়া পর্যন্ত কিছুদিন রুবেলের বাড়ি গিয়ে শুটিং হবে।

আরও পড়ুনঃ ফুলশয্যায় নাটুকে শাশুড়ি শুয়েছে ছেলের সঙ্গে আর শিমুলকে শুতে হল সোফাতে! ‘নিম ফুলের মধুর কৃষ্ণার থেকেও এক কাঠি বাড়া’! আসন্ন পর্ব দেখে হচ্ছে খিল্লি

পরিচালকের সিদ্ধান্ত

কিন্তু এবার জানা গেল অন্য কথা। রুবেলের বাড়ি গিয়ে এভাবে দিনের পর দিন শুটিং সম্ভব হচ্ছে না। ছবির কোয়ালিটিও কমে যাচ্ছে। এতে সমস্যা বাড়ছে। আর তাই পরিচালক ঠিক করেছেন, কিছুদিন রুবেলের বাড়িতে শুটিং করে ফের শুটিং ফ্লোরেই শুরু হবে। গল্পের মোড় কিছু দিনের জন্য এমনভাবে ঘোরানো হবে, যেখানে রুবেলকে দেখানোর প্রয়োজনই পড়বে না। এভাবেই গল্প এগোবে কিছুমাস। আর তারপরই সুস্থ হয়ে ফের ফিরবেন রুবেল। সকল ভক্তরাই এখন চান, সুস্থ রুবেলকেই আবার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখতে।

Ratna Adhikary