Bangla Serial

Writwik-Shritama: ‘শেষ করাটা দরকার ছিল’! শ্রীতমার সঙ্গে কেন ব্রেকআপ? বিস্ফোরক ‘মন দিতে চাই’ নায়ক ঋত্বিক

বাংলা টেলিভিশনে এমন অনেক জুটি রয়েছে যারা লুকিয়ে লুকিয়ে প্রেম করে। আদৃত রায় কৌশাম্বী চক্রবর্তীর পরে এমন একটি জুটির নাম শোনা যায় যারা নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছিল। আর তারা হল ‘মন দিতে চাই (Mon Dite Chai)’ খ্যাত অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং শ্রীতমা মিত্র (Writwik-Shritama) নাকি প্রেম করছেন। বর্তমানে ‘মন দিতে চাই’ ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক‌ মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। আর সেখানেই শ্যালিকা দোয়েলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্রও (Shritama Mitra)

জানা গিয়েছিল, ‘মন দিতে চাই’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেছেন তারা‌। এমনকী ‘দিদি নম্বর ১’- এর মঞ্চে একজন জিজ্ঞেস করেন, ‘শ্রীতমাদি ঋত্বিকদা নাকি তোমার বিশেষ বন্ধু? এটা কী সত্যি?’ এই প্রশ্ন শুনে লজ্জায় রাঙা হয়ে যান ঋত্বিক। শ্রীতমাও তৎক্ষণাৎ বন্ধুর দিকে তাকিয়ে হাসতে শুরু করেন। যদিও কোনও সদুত্তর দেননি কেউ‌।

আর এরপরই দিদি রচনা ব্যানার্জি তাদের হয়ে উত্তরটা দিয়ে বলেন, ‘একটা জিনিস আমি বুঝে গিয়েছি। মন দিতে চাইতে মন দেওয়া নেওয়া চলছে।’ আর যা রটে তার কিছুটা যে অবশ্য‌ই ঘটে তা বলাই বাহুল্য। কিন্তু হঠাৎ করেই এই প্রেমে ভাঙনের শব্দ। শ্রীতমাকে হঠাৎ করেই আনফলো করলেন ঋত্বিক। তার সঙ্গে পোস্ট করা সমস্ত ছবি মুছে দিলেন। কিন্তু কেন? তবে কি সম্পর্ক শেষ দুজনের?

এই প্রশ্নের জবাবে নীরবতা ভেঙে নায়ক বলেন, যার কোনও শুরুই ছিল না, তার আবার শেষ কেন হবে? আমি আর শ্রীতমা খুব ভাল বন্ধু ছিলাম, এখনও আছি। কিন্তু এত ভালো বন্ধুত্ব যখন রয়েছে তাহলে কেন উড়ল ছবি? কেন‌ই বা আনফলো বা করলেন? এই বিষয়ে অভিনেতার সাফাই, ‘আমরা দুজনেই কিন্তু এই সম্পর্ককে কোনও বিশেষ নাম দিইনি। আর সেই জন্য‌ই অনেকের মনে হচ্ছে, কিছু একটা শেষ হয়ে গেল।

আরও পড়ুনঃ সতীনদের মতো ঝগড়া নয়, বক্সিং ম্যাচেই প্রমাণ হবে ফুলকি না শালিনী কোন বউয়ের দম বেশি! অন্য ধরনের গল্প পেয়ে খুশি দর্শক

এই বিষয়ে অভিনেতা আর‌ও বলেন, অনেকেই আমাদের পরিবারকে অনেকে অনেক কিছু জিজ্ঞেস করছে, তাদেরকে নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে, আর সেই সমস্ত সমস্ত কথাবার্তাকে আর নিজের জীবনে জায়গা দেব না বলেই এই ছবিগুলো উড়িয়ে দিয়েছি। ঘটনার সূত্রপাত যেখান থেকে, সেখানেই শেষ করাটা দরকার বলে মনে হয়েছিল। অভিনেতা জানিয়েছেন সমাজ, পরিবারের কথা মাথায় রেখেই তিনি শ্রীতমাকে আনফলো করেছেন।

Ratna Adhikary