Bangla Serial

Mithai Actress: ‘যারা সম্পর্ক রাখতে চায় তারা রাখে!’ মিঠাই ২ থেকে বাদ ‘পিপি’? মিঠাই পুনঃসম্প্রচারে বিরক্ত

জি বাংলার পর্দায় আজ থেকে আড়াই বছর আগে শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai) । হৈহুল্লোড়, মজা, আনন্দে থাকা মোদক পরিবার অতি সহজেই দর্শকদের মন জিতে নিয়েছিল বাঙালির। বলা ভালো বাঙালি দর্শকের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিকটি।

নায়ক নায়িকা সিড-মিঠাই তো বটেই! পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীরাও দারুণ ভালোবাসা পেয়েছেন এই ধারাবাহিকটি থেকে। এমনকী এই ধারাবাহিকটি যখন বন্ধ হয়ে যায় তখন দর্শকদের আবেগ, কষ্ট দেখে অবাক হয়ে গিয়েছিল টলিপাড়া। তোর্সা, নিপা, রাতুল, শ্রী প্রায় প্রত্যেকটি চরিত্রই দর্শকদের ভীষণ কাছের।

একত্রে এই দলকে বলা হত হল্লাপার্টি। এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের রিল এবং রিয়েল লাইফের বন্ড কিন্তু দারুণ মজবুত ছিল।‌ আর দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতে করতে অত্যন্ত কাছের এবং প্রিয় বন্ধু হয়ে উঠেছিলেন তারকারা। বিশেষ করে যদি একটি ধারাবাহিকের বেশিরভাগ অভিনেতাই সমবয়সী হয় তাহলে। একটা সময় মিঠাই ধারাবাহিকের বহু তারকাকেই একসঙ্গে বাইরে খেতে যেতে, ঘুরতে যেতে, একসঙ্গে সময় কাটাতে দেখা যেত।

মিঠাই ধারাবাহিকের শ্রীতমা, নিপা, মিঠাই, নন্দা, সোম, সিদ্ধার্থ, সবাই একে অপরের খুবই ভালো বন্ধু। একসঙ্গে রিল বানানো থেকে আউটিং সর্বত্রই তাঁদের একসঙ্গে দেখা যায়। আর যারা এতদিন ধরে এই চরিত্রগুলোকে মিস করছিলেন সেই চরিত্রগুলো আবার ফিরছে।উচ্ছেবাবু-মিঠাইয়ের রসায়ন ফের পর্দায় দেখতে উৎসুক দর্শকরা।

মিঠাই ধারাবাহিকের তীব্র জনপ্রিয়তার কথা মাথায় রেখে আগামী ১৩রা নভেম্বর সোম থেকে শনি প্রতিদিন দুপুর ১২ টা ৩০ থেকে ১ টা ৩০ পর্যন্ত অর্থাৎ এক ঘণ্টায় দুটি করে এপিসোড দেখানো হবে। যথারীতি এই খবরে দর্শকরা দারুণ উচ্ছ্বসিত। আর দর্শকদের পাশাপাশি সমানভাবে উচ্ছ্বসিত অভিনেতা অভিনেত্রীরাও। সম্প্রতি একটি অনুষ্ঠানে একত্রে দেখা গেল অভিনেত্রী অর্পিতা মুখার্জি, দিয়া মুখার্জি এবং তন্বী লাহা রায়কে।

তারা যে এখনও কতটা ভালো বন্ধু তা তাদের একে অপরকে জড়িয়ে ধরা ও মুখের অনাবিল হাসিতেই পরিস্ফুট। অভিনেত্রী অর্পিতা মুখার্জি বলেন, তাদের গ্রুপ রয়েছে। যারা যোগাযোগ রাখতে চান তারা সবাই যোগাযোগ রাখেন। দিয়া বলেন তারা আসলে একটা পরিবার হয়ে উঠেছিলেন। এই পরিবারকে তারা ভুলতে পারবেন না।

অর্পিতা বলেন, মিঠাই তাদের অনেক কিছু দিয়েছে। শুধু তাদের নয়, জি বাংলাকেও অনেক কিছু দিয়েছে। আর মিঠাই ধারাবাহিকের পুনরায় সম্প্রচারের বিষয়ে ভীষণ উচ্ছ্বসিত তারা। বলেন, সময় পেলে অবশ্যই আবার মিঠাই দেখব‌। শুটিংয়ের দিনগুলো রোমন্থন করব। দিয়ে বলেন, এপিসোড গুলো দেখলেই মনে পড়ে যাবে কত মজা, আনন্দ, খাওয়াদাওয়ার করেছিলাম আমরা। আর তাই দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও মিঠাই পুনরায় সম্প্রচার হওয়ার খবরে দারুণ খুশি।

Ratna Adhikary