Bangla Serial

Dadagiri: টিএমসি নাকি বিজেপি? দাদাগিরিতে খুদে প্রতিযোগির প্রশ্নে রাজনীতিতে যোগ নিয়ে মুখ খুললেন দাদা

রমরমিয়ে চলছে দাদাগিরি সিজন ১০ (Dadagiri Season 10)। টিআরপি (TRP) তালিকাতেও ছক্কা হাঁকাচ্ছে এই শো। খেলতে আসা প্রতিযোগীদের সঙ্গে খোশ গল্পে মাতেন সৌরভ গাঙ্গুলী। খেলার ছলে মাতিয়ে রাখেন শো।

সেলিব্রিটি এপিসোড না হলেও, হিট দাদার শো। তাঁর শোয়ের দ্বার খোলা সাধারণ মানুষ থেকে কচিকাঁচা সবার জন্য। বাচ্চাদের খেলাতে গিয়ে কখনও কখনও বাচ্চা হয়ে যান মহারাজ নিজেই।

রাজনৈতিক ময়দানেও তাঁকে নিয়ে চর্চা কম হয়নি। বিজেপি ও তৃণমূল দুই দলের ঘনিষ্ঠ সৌরভ। একবার রটে ছিল ২৪শের লোকসভা ভোটেও প্রার্থী হবেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিদেশ সফরের সঙ্গী হয়ে সেই জল্পনা, আরও এক দফা বাড়িয়ে দিয়েছিলেন ভারতের প্রাক্তন ক্যাপ্টেন। স্পেনে রাজ্যের শিল্পায়ন নিয়ে করেছিলেন বড় ঘোষণা। জানান, শালবনীতে তিনি একটি স্টিল ফ্যাক্টরি গড়বেন। যা নিয়ে কটাক্ষের স্বীকার হয়েছিলেন বিরোধী শিবিরের।

কয়েকদিন আগেই দাদাগিরির মঞ্চে এক প্রতিযোগিকে বলেন,’আমার বাড়িতে সবাই আসতে পারেন। কিন্তু আমি রাজনীতি জয়েন করব না। আমার কোনও আগ্রহ নেই রাজনীতিতে।’

তাই শুধু ক্রিকেট মাঠেই নয়, এবার মাঠের বাইরে নিজের পরিচিতি গড়ছেন মহারাজ। আর দাদার সেই জার্নি খুব তাড়াতাড়ি উঠে আসবে রুপোলি পর্দায়। আসতে চলেছে মহারাজের বায়োপিক। আপাতত সিনেমা নিয়ে স্পিকটি নট নির্মাতারা।

আরও পড়ুনঃ ‘যারা সম্পর্ক রাখতে চায় তারা রাখে!’ মিঠাই ২ থেকে বাদ ‘পিপি’? মিঠাই পুনঃসম্প্রচারে বিরক্ত

মুখে কুলুপ দাদার নিজেরও। তবে প্রাথমিক সূত্রের খবর, ছবিতে দাদার চরিত্রে থাকছেন আয়ুষ্মান খুরানা। খোঁজ চলছে দাদার বৌ ডোনার চরিত্রে কোন অভিনেত্রী থাকবেন। ছবিটি পরিচালনা করছেন লাভ রঞ্জন। দাদার জীবনের অনেক অজানা কাহিনী থাকবে এই সিনেমায়। আর তাই এই বায়োপিক নিয়ে ভক্তমহলে উত্তেজনা কমতি নেই। অধীর আগ্রহে অপেক্ষা করছেন সবাই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।