Bangla Serial

Mithai: এ কী কাণ্ড? রুদ্রবাবু ছেড়ে যাওয়ার কষ্ট সহ্য করতে পারছিল না নিপা! এবার মিঠাইয়ের ছোট্ট ননদও হুট করে ছেড়ে দিলো সিরিয়াল! মন দিলো অন্য পেশায়

বর্তমানে বাংলা টেলিভিশনে যে কয়টি সিরিয়াল খুব কম সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিতে পেরেছে তার মধ্যে অবশ্যই যার নাম না নিলে হয় না তা হলো জি বাংলার ‘মিঠাই’। সুখে দেখে মিষ্টি মুখে সকলের মুখে হাসি ফুটিয়েছে মিঠাই রানী। সেই সঙ্গে ধারাবাহিকের মুখ্য জুটি শুধু দর্শকদের পছন্দ তা নয়, তাদের পাশাপাশি পার্শ্ব চরিত্রগুলোরও ভীষণ জনপ্রিয়তা পেয়েছে।

আর তাদের মধ্যেই একটি চরিত্র হল নিপা। মিঠাইয়ের একেবারে ছোট্ট দুষ্টু এক ননদ সে। এই চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

01manual1vvjpkb99nn0list

মোদক পরিবারের সবচেয়ে ছোট মেয়ে হলো নিপা। সকলের আদরের এই চরিত্রটি। মাঝে মাঝে দুষ্টুমিও করে ফেলে সে। এরই মধ্যে এই মিষ্টি চরিত্রটিতে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছে ঐন্দ্রিলা। সেই সঙ্গে পুলিশ অফিসার রুদ্রর সঙ্গে নিপার দুষ্টু প্রেম আর তাদের জুটিকেও খুব পছন্দ করে দর্শক।

কিন্তু সম্প্রতি এই জুটিতে ভাঙ্গন ধরতে দেখা গেছে। কারণ মিঠাই ধারাবাহিক থেকে রুদ্র পুলিশ অফিসার অর্থাৎ অভিনেতা ফাহিম মির্জা কিছুদিনের বিরতি নিয়েছেন। অন্য একটি চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করবেন বলে তাকে আর দেখা যাবে না এখন।

00000034a9008e9611ed40578624e94e783b76fc

এবার শোনা যাচ্ছে এই দুঃখে নাকি মিঠাইয়ের ছোট্ট ননদকে আর দেখা যাবে না এই সিরিয়ালে। নিপাও কেটে পড়ল। সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা নিজেই সে কথা জানিয়েছে। সে এবার নতুন একটি পেশায় নিজেকে নিযুক্ত করল।

না, ভয় পাবেন না। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেতা অভিনেত্রীরা নিজেদের আলাদা জগত তৈরি করেছেন যেখানে সব সময় তারা অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখতে পারেন। এর মধ্যে ইউটিউব হয়ে উঠেছে বেশ গুরুত্বপূর্ণ অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতোই ঐন্দ্রিলাও ইউটিউবে নিজস্ব একটি চ্যানেল খুলল। আর সেখানেই সম্প্রতি নিজের বানানো প্রথম ভ্লগটি সে শেয়ার করেছে।

বাংলা ইন্ডাস্ট্রির বড় পর্দা থেকে ছোট পর্দার অনেক অভিনেত্রীরাই এখনো পর্যন্ত ইউটিউবে নিজের নিজের চ্যানেল খুলেছেন। ক্যামেরার বাইরে সেখানে তাদের একেবারে অন্যরকম রূপে দেখা যায়। তাদের দৈনন্দিন জীবনযাপন এবং ব্যক্তিগত জীবনের অনেক খুঁটিনাটি দেখতে এবং জানতে পারা যায়। তিয়াশা লেপচা, মধুবনী গোস্বামীর মতো মিঠাই সিরিয়ালের আরেক অভিনেত্রী তন্বী লাহা রায়ের নিজেস্ব ইউটিউব চ্যানেল রয়েছে যে এখানে হয়েছে তোর্সা। এবার ইউটিউব চ্যানেল খুলতে দেখা গেল ঐন্দ্রিলা সাহাকেও।

তবে সে যে এই ইউটিউবের জন্য অভিনয় ছেড়ে দিচ্ছে এমনটা নয়। এবার থেকে অভিনয়ের পাশাপাশি ভ্লগও বানিয়ে যাবে নিজের অনুরাগীদের জন্য। মিঠাইয়ের সেট থেকেই সে তার প্রথম ভ্লগটি বানিয়েছে। অভিনেত্রী তার চ্যানেলের নাম রেখেছেন ‘ঐন্দ্রিলার ঘর’ আর ইংলিশে ঐন্দ্রিলাস হাউজ।

তার প্রথম ভ্লগ ভিডিওটিতে অভিনেত্রী তন্বী লাহা রায়কেও দেখা গিয়েছে। এখানে ঐন্দ্রিলা দেখিয়েছে মিঠাই সিরিয়ালের সেটে কীভাবে মজা করে তারা ও সেইসঙ্গে আবার কাজও করে। এরই মধ্যে ঐন্দ্রিলার বানানো প্রথম ভ্লগ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Titli Bhattacharya