Bangla Serial

আবারো জি বাংলার পর্দায় ফিরছে সকলের প্রিয় ঊর্মি! তবে এবার অভিনেত্রীকে একেবারে নতুন রূপে দেখতে পাবে দর্শক

বর্তমান সময়ের ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা। যাকে সম্প্রতি দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ তে নায়িকা ঊর্মির চরিত্রে। তার বিপরীতে অভিনয় করতেন অভিনেতা ঋত্বিক মুখার্জী। এই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েকদিন হয়ে গেল তবে তার মধ্যেই অভিনেতাকে আবার একটি নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলার পর্দায় ফিরতে দেখেছে দর্শক। আর তারপর থেকেই অন্বেষার ভক্তরা দাবি তুলছিল যে অভিনেত্রীকে আবার নতুন ধারাবাহিকে ফিরিয়ে আনার।

8f793d1c906df0b06b4db9032f123bb6

 

দর্শকদের সেই আশা পূরণ করছে জি বাংলা। আবার একবার দেখা যেতে চলেছে অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তবে এবার কোন ধারাবাহিকের মাধ্যমে আসতে চলেছে সকলের প্রিয় পর্দার ঊর্মি! আর কোন অভিনেতাই বা রয়েছে তার বিপরীতে? কি জানতে ইচ্ছা হচ্ছে তো! তাহলে শুনুন এবার অন্বেষা কোনো ধারাবাহিকের মাধ্যমে ফিরছে না। তাকে দেখা যেতে চলেছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে।

329f9d7ea5f121a0434f0985c0c77038প্রসঙ্গত ‘দিদি নাম্বার ওয়ান’ বেশিরভাগ দিন সাধারণ মানুষ এলেও মাঝে মাঝে বিশেষ পর্ব হয় যেখানে জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীরা আসেন প্রতিযোগী হিসেবে। শনিবারের বিশেষ পর্বে থাকতে চলেছে জি বাংলারই বেশ কিছু জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রীরা আর তাদের সঙ্গে থাকবে তাদের বাবা অথবা মা। সেখানেই অন্বেষাকে দেখা যাবে তার বাবা অভিজিৎ বাবুর সঙ্গে।

Actress Sriparna Roy bags a new TV show

 

এই দিনের এপিসোডে প্রতিযোগী হিসেবে অন্বেষার সাথে থাকবে আরও বেশ কিছু জনপ্রিয় মুখ। তাদের মধ্যে অন্যতম হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’ র ঈশান অর্থাৎ অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। এছাড়া ‘উড়ন তুবড়ি’র নায়ক অভিনেতা স্বস্তিক ঘোষ এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়, যাকে দর্শক শেষবার অভিনয় করতে দেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কড়িখেলা’তে।

Uron Tubri TV Serial - Watch Uron Tubri Online All Episodes (1-204) on ZEE5

এই দিনের বেশ কিছু ছবি অন্বেষা তার সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছে। এই ছবিগুলির মধ্যে কখনো তাকে দেখা গেছে তার বাবার সঙ্গে দাঁড়িয়ে থাকতে আবার কখনো মন দিয়ে খেলা খেলতে আবার কখনো অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতে। এইসব ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,’আমরা আসছি আজ দিদি নম্বর ওয়ান এ’। আর তারপর থেকেই আবার একবার ছোট পর্দায় অভিনেত্রীকে দেখার জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে।

Nira