জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আমরা ‘দুই বোন!’ আমি বরাবর‌ই ল্যা’বা, প্রেম থেকে শপিং, অকপট আড্ডায় আরাত্রিকা, মোহনা

বাঙালির বারো মাসে তেরো পার্বন। তেরো পার্বনের সবকটির নাম জানা না গেলেও, দুর্গাপুজো ( Durga Puja 2024 ) সব পার্বনের সেরা পার্বন। চারিদিকে পুজো পুজো গন্ধ। আকাশে সাদা সফেন মেঘের আনাগোনা। নীল আকাশে সূর্যের প্রখর আলোর ঝলকানি। আবহাওয়া জানান দেয় পুজো আসছে। উৎসবে মেতে ওঠেন বাঙালিরা।

পুজো শুরু হয়েছে টলিপাড়ার অন্দরেও। অমরাবতী পুজো কমিটির মণ্ডপে দেখা গেল অভিনেত্রী মোহনা মাইতি ( Mohana Maity ) ও আরাত্রিকা মাইতিকে ( Aratrika Maity )। খোশ মেজাজে দুই অভিনেত্রী। মণ্ডপে দাঁড়িয়ে আড্ডা দিতে দিতে ভাগ করলেন পুজোর নানা আবেগ।

পুজোর আগে খোশ মেজাজে আড্ডায় মোহনা-আরাত্রিকা

মোহনা বলেন, পুজো মানেই নিউ মার্কেটে শপিং। নায়িকার বয়স যখন দুই তখন থেকেই এই চত্বরে শপিং করেন মোহনা। বাদ যান না রাইপূর্ণা ওরফে আরাত্রিকা মাইতিও। নিউ মার্কেট মানেই তাদের কাছে ইমোশন। পুজোর সময় হরেক নতুন কালেকশন দেখতে নিউ মার্কেটে যান অভিনেত্রী।

বাঙালিদের শ্রেষ্ঠ উৎসবের একটি অবিচ্ছেদ্য অংশ প্রেম। পুজোয় কতটা জমিয়ে প্রেম করেন দুই অভিনেত্রী? আরাত্রিকা বলেন, আগের মতো আর ছেলে দেখা হয় না। এখন লোকজন চেনে ছেলেদের দিকে হাঁ করে তাকিয়ে থাকলে আবার বলবে এই দেখ মেয়েটা তোকে ঝাড়ি মারছে। মেয়েটা সিরিয়াল করে না?’

মোহনা পাশ থেকে বলেন, ‘আমি বরাবরই ল্যাবা। আর এখনও বাবা-মায়ের সঙ্গে বেরোই। তাই ঝাড়ি মারব এই ভাবনাটাই মনে আনতে পারি না।’ তবে অনেক আনন্দের সঙ্গে সঙ্গে পুজোয় রয়েছে একরাশ নস্টালজিয়া। এখন আর ছোটবেলার মতো পুজো সেলিব্রেট করেন না তারা। জীবনে এসেছে ব্যস্ততা। তবে সময়ের সঙ্গে তাল মিলিয়ে জীবন অন্যদিকে মোড় নিয়েছে।

TollyTales NewsDesk