Bangla Serial

Actress Comeback: বাংলা সিরিয়ালে আবার নতুন ভিলেন! দেখলেই গা চিরবিরিয়ে উঠবে! প্যাকাটির পর এবার ‘ইলেকট্রিক মা’

বাংলা টেলিজগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন চৈতালি চক্রবর্তী। তাকে বেশিরভাগ সিরিয়ালেই খলনায়িকার চরিত্রের অভিনয় করতে দেখা গেছে। দেখতে দেখতে প্রায় ২৫ বছর কাটিয়ে ফেললেন এই ইন্ডাস্ট্রিতে।

তবে এই অভিনেত্রী অভিনীত অনেক চরিত্রের মধ্যে সবচেয়ে স্মরণীয় এবং জনপ্রিয় চরিত্রটি হল স্টার জলসার ‘কিরণমালা’ ধারাবাহিকের প্যাকেটির চরিত্রটি। এই ধারাবাহিকে রাক্ষসীর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। সেই সময় বাড়ির বাচ্চারা প্যাকেটির নাম শুনলে সবাই ভয় পেয়ে যেত। যা নিয়ে তার অনেক মজার অভিজ্ঞতা রয়েছে বলে, একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে আরো এক জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’। এই সিরিয়ালে নায়ক আহিরের পিসির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল চৈতালিকে। আরো একবার জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন এই অভিনেত্রী। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বোধিস্বত্বের বোধবুদ্ধি’ পিসি ঠাম্মার চরিত্রে দেখা যাবে তাকে।

তবে তিনি কিন্তু যে চরিত্রটি করছেন সেটি যে সে মানুষের চরিত্র নয়। একসময়ের বোধিস্বত্বের বাবা কাকা পিসিদের সুলু পিসি আজ হয়ে উঠেছেন ‘ইলেকট্রিক মা’।ধারাবাহিকে তাঁর এন্ট্রির সময় মুখে শব্দ করে সাউন্ড এফেক্ট দিতে দেখা তাঁর দুই শিষ্যাকে। যা দেখে রীতিমতো অবাক বাড়ির সকলে। সেখানে গল্প করতে শোনা যায় হিমালয় গিয়ে তার ওপর নাকি বাজ পড়েছিল তারপর থেকেই এনার্জিতে ভরে উঠেছে তিনি।

তারপরেই একটি আজব দৃশ্য দেখা যায়। প্রসঙ্গতা দেখা যাচ্ছে তিনি হাতের দুটো আঙ্গুল ঘষে হাত দিয়ে ধোয়া বের করছেন । কিরণমালা সিরিয়ালের প্যাকাটির চরিত্রে অভিনয়ের পর বহুদিন পরে আবার এমন উদ্ভট খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষর তরফে। যা দেখার পর থেকে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

Titli Bhattacharya