Bangla Serial

Diya Mukherjee: ‘আমি প্রেমে সর্বস্ব উজাড় করে তাকে ভালোবাসি! আমাকে অপমান করা মানুষগুলোর অনুশোচনা হবে’! ফুলকির নায়কের সঙ্গে ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন মিঠাইয়ের ‘শ্রী’

নায়িকা চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সবেতেই তুখোড় তিনি। পরিণত অভিনয়ে বারবার দিল জিতে নিয়েছেন দর্শকদের। তিনি বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি চেহারার অভিনেত্রী দিয়া মুখার্জি। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তাঁর জনপ্রিয়তা এক অন্য আকাশ ছুঁয়েছিল।

ধারাবাহিক শেষের পর বিভিন্ন চরিত্ররা বিভিন্ন কাজে ফিরেছেন। দিয়াও ফিরেছেন নতুন কাজে। তবে একটু অন্যভাবে। একটু আলাদা কিছু করতে চেয়েছিলেন তিনি। আর সেই কারণেই ‘ভালোবাসার ১০০ টি উপায়’ নামক একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। আর এই মিউজিক ভিডিওতে কাজ করে তিনি নিজেও যেমন খুশি তেমনই খুশি তাঁর ভক্ত দর্শকরাও।

তা দিয়া নিজেই কি কখনও প্রেম করেছেন? আসলে অভিনেত্রী দিয়া মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন গঙ্গারাম বর্তমানে ফুলকির নায়ক অভিনেতা অভিনেতা অভিষেক বোস। এই জুটির প্রেমের কথা টালিগঞ্জের পাড়ায় চর্চিত ছিল। আসলে মিষ্টি এই জুটি প্রথমবার পর্দায় আসেন ইন্দ্রাণী হালদার অভিনীত ধারাবাহিক ‘সীমারেখা’ মাধ্যমে। সেখান থেকেই প্রেমের শুরু।

এরপর ব্যাপক জনপ্রিয় ধারাবাহিক ‘নেতাজি’তে অভিনয় করেন দু’জনে। যেখানে দাগ কেটে যায় দু’জনেরই অভিনয়। বিশেষ করে অভিনেতা অভিষেক বোসের। এই চরিত্রে অভিনয় বিশেষভাবে প্রশংসিত হন অভিনেতা। অভিনেত্রী দিয়া মুখার্জিও কম যাননি। আর ধারাবাহিকে মন দেওয়া-নেওয়ার মাঝেই কখন যেনও বাস্তব জীবনেও এক হয়ে গেছিলেন তাঁরা। শুরু থেকে কোনওদিনই নিজেদের সম্পর্ককে আড়াল করেননি দিয়া-অভিষেক।

উল্লেখ্য, প্রায়ই সোশ্যাল মাধ্যমে তাঁদের একে অপরের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। তবে হঠাৎই মন কষাকষির জেরে ভেঙে যায় সম্পর্ক। জানা যায় দুই পরিবারের মধ্যে মতের অমিলের কারণেই ভেঙে যায় এই সম্পর্ক। অভিনেতা অভিষেক বোস বলেছিলেন যেখানে আমার এবং আমার পরিবারের ভবিষ্যৎ গুরুত্বহীন হয়ে পড়ে সেখানে সম্পর্ক টিকিয়ে রাখার মানে হয় না। এক‌ইসঙ্গে চলে ব্যক্তিগত আক্রমণও! আর দিয়ার সঙ্গে বিচ্ছেদের তিন মাসের মধ্যেই হরগৌরী পাইস হোটেল খ্যাত অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিষেক বোস।

অভিষেক সম্পর্কে জড়ালেও এই মুহূর্তে আর প্রেমের সম্পর্কে জড়াতে চান না দিয়া। তার স্পষ্ট কথা তিনি যখন কোন‌ও সম্পর্কে জড়ান তখন সেখানে নিজের সবটা উজাড় করে দেন আর মন দিতে পারেন না সেই মানুষটাকে ছাড়া অন্য কোন কিছুতেই। আর সেটা তার ক্যারিয়ারের জন্য ভীষণ খারাপ। আর সেই জন্য এই মুহূর্তে শুধুমাত্র ক্যারিয়ারেই ফোকাস করতে চান তিনি।

একইসঙ্গে অভিনেত্রীর কথায় প্রতিশোধ প্রবণ নন তিনি। কেউ তাঁর সঙ্গে খারাপ করলে তিনিও যে তাঁর সঙ্গে খারাপই করবেন এমনটা তিনি ভাবেন না। দিয়ার স্পষ্ট কথা তিনি নিজের কাজ দিয়ে নিজেকে এমন পর্যায়ে নিয়ে যেতে চান যেখানেই তাঁকে অপমান করা মানুষগুলোর মধ্যে অনুশোচনাবোধ তৈরি হয়।

Titli Bhattacharya