Bangla Serial

Manosi Sengupta: ব্যক্তিগত জীবনে ঘোর সমস্যা! ‘মানুষ চিনতে পারিনি, ঠকে গেছি’! অকপট পর্ণার কুচুটে জা ‘মৌমিতা’

বাঙালির বিনোদনের অন্যতম বড় মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের কাছে দারুণ রকম জনপ্রিয়তা পেয়েছে।

এই ধারাবাহিকেই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানসী সেনগুপ্ত। নায়িকা থেকে খল নায়িকা সব চরিত্রেই তিনি দারুণ সাবলীল। মৌমিতার চরিত্রে তার সাবলীল অভিনয়ে মুগ্ধ সবাই। পিলু থেকে নিম ফুলের মধু তার অভিনয় সদাই নজরকাড়া। তবে অবশ্য বেশিরভাগ সময় ‘খল’ চরিত্রেই বেশি দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

কিছুদিন আগে একটি বড় একটা সিদ্ধান্ত নিয়েছেন। নিজের সেই সিদ্ধান্তের কথা সকলকে জানিয়েও দিলেন অভিনেত্রী। কী সেই সিদ্ধান্ত? সোশ্যাল মিডিয়া থেকে সরেছেন তিনি। অভিনেত্রী সেখানে লেখেন, ব্যক্তিগত ও পেশাগত কারণে সমাজ মাধ্যেমের পাতা থেকে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছি। যদি কাজের কারণে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন, তাহলে দয়া করে ইমেল করবেন। আমার টিম যোগাযোগ করে নেবে। ধন্যবাদান্তে মানসী।’

তবে অভিনয় চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কিন্তু পারিপার্শ্বিক বিষয়কে নিজের আশেপাশে আসতে দিচ্ছেন না তিনি। নিজের পাঁচ বছর বয়সী মেয়েকে নিয়ে একান্তে সময় কাটাতে চাইছেন তিনি। ৫ বছরের মেয়েকে নিয়ে, আর কাজ নিয়ে ভালো থাকতে চান। দাম্পত্য ভেঙেছে আর তাই আপাতত মেয়েকে নিয়ে থাকতে চান।

কাজকে বেশি গুরুত্ব দিতে গিয়ে ভেঙে গেছে অভিনেত্রীর দাম্পত্য। লং ডিসট্যান্স রিলেশন কাজ করেনি। যদিও অভিনেত্রী বলেন, আমি মানুষ চিনতে পারিনি। বিশ্বাস করে ঠকে গেছি। আর তাই নতুন করে কাউকে বিশ্বাস করতে ভরসা পাননা। মেয়ে আর অভিনয়কে আঁকড়ে ভালো থাকতে চান। কিন্তু বলেন মানসিক অবসাদ তাকে কখন‌ও গ্রাস করেনি। তিনি জীবনকে নিজের মতো করে সাজিয়ে নিয়েছেন।

Titli Bhattacharya