Bangla Serial

‘জঘন্যমার্কা হাসি! এর ফ্যানরা আসে কৌশাম্বির এক্সপ্রেশনকে ট্রোল করতে?’ সোশ্যাল মিডিয়ায় দিদিয়া vs মিঠাই

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মুখ্য অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। চলতি বছরের জুনেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। তার পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমিতৃষা।

এই মুহূর্তে টলিউডের এক নম্বর নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। ছবির নাম্বার ‘প্রধান’। কয়েকদিন আগেই সেই ছবির শ্যুটিং সেরে উত্তরবঙ্গ থেকে ফিরেছেন তিনি। কিন্তু সমালোচনা পিছু ছাড়ছে না মিঠাইরাণীর।

এবার হাসির জন্য ট্রোলের স্বীকার অভিনেত্রী। এমনিতে বেশ মিষ্টি মেয়ে বলেই পরিচিতি রয়েছে মিঠাই রাণীর। সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে সৌমিতৃষার একটি হাসির মুখের ভিডিও। যা দেখে এক নেটিজেনের কটাক্ষ, “‘ছি! কি জঘন্য মার্কা হাসি। এর ফ্যানরা আবার আসে কৌশাম্বির এক্সপ্রেসন হাসি নিয়ে মজা করত।”

কেন্দ্রীয় চরিত্রে অভিনয় না করলেও নেটপাড়ায় খুব জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। মিঠাইয়ে নায়কের বিধবা বৌদি পারোমিতার ভূমিকায় অভিনয় করতেন তিনি। আর পারোমিতার বেশে ছবি পোষ্ট করতেও, তাঁর হাসি নিয়ে ধেয়ে আসত কটাক্ষ। এই মুহূর্তে কৌশাম্বিকে দেখা যাচ্ছে ‘ফুলকি’ ধারাবাহিকে।

আরও পড়ুনঃ ব্যক্তিগত জীবনে ঘোর সমস্যা! ‘মানুষ চিনতে পারিনি, ঠকে গেছি’! অকপট পর্ণার কুচুটে জা ‘মৌমিতা’

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।