Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: মাত্র ছয় মাসেই বড় সিদ্ধান্ত, বন্ধ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’!

ধারাবাহিকের শুরুটা ছিল তিক্ততায় ভরা। আর পাঁচটা ধারাবাহিকের মতই দেখানো হয়েছিল শাশুড়ি-বৌমা ঝগড়া ও পারিবারিক কোন্দল। এমন কি ছেলের ফুলশয্যার ঘরেই রাত্র-যাপন করেছিলেন মা। তবে শাশুড়ি-বৌমা সম্পর্কের সমীকরণ বদলেছে। সম্প্রতি কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Katha) ধারাবাহিকে (Bengali Mega serial) জমে উঠেছে বউমা-শাশুড়ি রসায়ন। বৌমা শিমূল তাঁর ভালবাসায় ভরিয়ে পাল্টে দিয়েছে শাশুড়ি মনন।

রুক্ষ স্বভাবের শাশুড়ি মধ্যে লুকিয়ে থাকা মিষ্টি স্বভাবের মানুষটিকে টেনে বের করে এনেছে সে। আর এখনতো জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবটাই করে শাশুড়ি-বৌমা মিলে। সম্প্রতি গল্প যেদিকে মোড় নিয়েছে তা দেখলে বোঝা যায়, শাশুড়ি-বৌমা এক টিমে। আর অন্য টিমে রয়েছে পলাশ-পরাগ, দুই ভাই। শিমূল ও তাঁর শাশুড়ির এই মিল দেখানোর পর তরতর করে টিআরপি বেড়েছে এই ধারাবাহিকের। এই মুহূর্তে ধারাবাহিকটি নিয়েছে নয়া মোড়।

তবে এবার ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের দর্শকদের জন্য দুসংবাদ। অরগ্যানিক স্টুডিও প্রযোজিত এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মন জয় করেছে। আর তাই টিআরপি বাড়তে বাড়তে গত কাল ৬.৩০-এর স্লট পেয়েছে এই সিরিয়াল। দর্শকদের কাছে দক্ষতার সঙ্গে উপস্থাপন করেছিলেন পরিচালক শুভাশিস মন্ডল। তাঁর পরিচালনায় ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিক এখন টিআরপি তালিকার শীর্ষে বিরাজ করছে।

স্টুডিও সূত্রে খবর, আচমকাী এই ধারাবাহিককে মাঝ পথে ছেড়ে চলে যাচ্ছেন পরিচালক শুভাশিস মন্ডল। ইতিপূর্বে, অরগ্যানিক স্টুডিও-র ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ তিনিই পরিচালনা করতেন। ‘কার কাছে কই মনের কথা’ ধারবাহিক শুরু হওয়ার আগে তিনি প্রযোজনা সংস্থার নির্দেশেই ছেড়ে ইচ্ছে পুতুলের পরিচালনা। তবে এবার তিনি এই সিরিয়ালও ছেড়ে চলে যাচ্ছেন। তাই ইউনিটের সকলের মন খারাপ।

তবে টলিপাড়ার সূত্র বলছে, এবার তিনি ‘কার কাছে কই মনের কথা’ ছেড়ে চলে যাচ্ছেন সান বাংলার আসন্ন একটি সিরিয়াল প্রযোজনা করতে। তবে কার কাছে কই মনের কথা-র কী হবে? সেই নিয়ে চিন্তিত গোটা ইউনিট। প্রসঙ্গত, কয়েকদিন আগে বেঙ্গল টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ছেড়ে পরিচালক অনুপম হরি পরিচালনা করছেন স্টার জলসার নয়া ভৌতিক ধারাবাহিক ‘তুমি আশে-পাশে থাকলে’। আর পরিচালক চলে যাওয়ার পরই টিআরপি তালিকায় ১ নম্বর থেকে ৫ নম্বরে চলে এসেছে এই ধারাবাহিক। ‘অনুরাগের ছোঁয়া-র এহেন অবস্থা দেখে কপালে চিন্তার ভাঁজ সিরিয়ালের অন্যান্য কলাকুশলীদের। তবে কি ‘কার কাছে কই মনের কথা’-রও একই পরিণতি হবে?তা তো সময়ই বলবে।

Piya Chanda