Bangla Serial

Anurager Chhowa: সূর্যের দেওয়া ডিভোর্স পেপার ছিঁড়ে দিল দীপা! বাড়ি ছেড়ে যাওয়ার পথে মাথাঘুরে অর্জুনের গাড়ির সামনে

সূর্য দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েন নিয়ে রমরমিয়ে চলছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপি তালিকায়ও এক নম্বরে জায়গায় করে নিয়েছে এই ধারাবাহিক। প্রতি এপিসোডেই গল্পে আসছে নয়া টুইস্ট। যাকে বলে একেবারে জমে ক্ষীর।

আবারও ধারাবাহিকে এসেছে নয়া মোড়। ফের গল্পে ফিরে এসেছে মিশকা। অর্থাৎ,জেল থেকে তাঁকে ছাড়িয়ে এনেছে দীপা । আর বেরিয়েই গোটা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে, সূর্যের সন্তান রয়েছে তাঁর গর্ভে। এবং সমস্ত রকম টেস্টের মাধ্যমে তা নাকি প্রমাণিত। আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে সে। এই ঘটনার জেরেই টান টান উত্তেজনা সেনগুপ্ত পরিবারে। একপ্রকার বাধ্য হয়েই তাই বন্ড পেপারে সই করতে বাধ্য হয়েছে সূর্য। মানে মিশকার সন্তানকে নিজের সন্তান হিসেবেই স্বীকৃতি দেবে সে।

‘অনুরাগের ছোঁয়া’ ধারবাহিকের আজকের পর্বে দেখা গিয়েছে, সূর্যের দেওয়া ডিভোর্স পেপার টুকরো-টুকরো করে ছিঁড়ে ফেলে রাস্তায় বেড়িয়ে যায় দীপা। দুঃখের কথা ভাবতে ভাবতেই পড়ে যায় সে। কিন্তু এখানেই নতুন চমক। পড়বি তো পড়, তা বলে একেবারে অর্জুনের গাড়ির সামনে?নিজের গাড়ির সামনে একজনকে পড়তে দেখে তাড়াতাড়ি করে হাসপাতালে নিয়ে যেতে যায় অর্জুন। আর টানতেই দেখা সে দীপা। চমকে ওঠে অর্জুন।

অর্জুন দীপাকে চিনতে পারলেও, দীপা তাঁকে চিনতে পারে না। কীভাবে চিনবে দীপা? বহুদিন দেখা হয়নি তাঁদের। দীর্ঘ ২৫ বছর কেটে গিয়েছে এর মাঝে। তার উপর রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছে সে। অর্জুন দীপাকে নিয়ে পৌঁছয় সিটি হাসপাতালে। যদিও সূর্য সেদিন হাসপাতালে অনুপস্থিত ছিলেন। কিন্তু হাসপাতালের অনেকেই তো দীপাকে চেনে। আর তাঁদের কথোপকথন শুনে অর্জুন বুঝতে পারে, দীপা ডঃ সূর্য সেনগুপ্তের স্ত্রী।

হাসপাতালেই জ্ঞান ফেরে দীপার। আর সে অপলক দৃষ্টিতে চেয়ে থাকেন অর্জুনের দিকে। তাহলে কি দীপাও এবার চিনতে পেরেছে অর্জুনকে? জানা যাবে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের আগামী পর্বে।

Piya Chanda