Bangla Serial

Zee Troll: ভূতের সিরিয়ালের পর সন্ধ্যাতারার গল্পও জলসা থেকে চুরি করল জি বাংলা! “মিঠিঝোরা” প্রোমো আসতেই তুলোধোনা

ফের ছোট পর্দায় ফিরছে ‘মিতুল’ ওরফে অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। তবে এবার আর মিতুল রূপে নয়। তাঁর সঙ্গী টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ দেবাদৃতা বসু (Debadrita Basu)। দীর্ঘদিন পর ফের পর্দায় দেখা যাবে জি বাংলার ‘জয়ী’-কে। নতুন ধারাবাহিকে মিতুলের ফিরে আসা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। এবার সেই জল্পনায় সিলমোহর। প্রকাশ্যে নতুন সিরিয়াল ‘মিঠিঝোড়া’র প্রমো।

কেমন হতে চলেছে নতুন ধারাবাহিকের গল্প? প্রমো দেখলেই বোঝা যায় তিন বোনের গল্প মিঠিঝোড়া। বড় বোন রাইয়ের (আরাত্রিকা) বিয়ের তারিখ পাকা করে এসেছে তাঁদের বাবা। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁদের বাবা। সংসারের হাল ধরতে তাই বিয়ে ভেঙে দেয় রাই। বোনকে (দেবাদৃতা) সঁপে দেয় হবু বরের হাতে। এক দিদির আত্মত্যাগের গল্প নিয়েই তৈরি ‘মিঠিঝোড়া’।

কিন্তু প্রমো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে নেট পাড়ায়। দর্শকদের একাংশ প্লটের সঙ্গে মিল পেয়েছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা-র। এই ধারাবাহিকের গল্পও দুই বোনকে কেন্দ্র করে। এক বোনের অন্য বোনের জন্য স্বার্থত্যাগই ধারাবাহিকের প্রেক্ষাপট। তাহলে কি সন্ধ্যাতারারই কপি আসছে জি বাংলায়?

দিন কয়েক আগেই, স্টার জলসার পুরোনো ধারাবাহিকের গল্প অনুকরণ করে নতুন ধারাবাহিকে চালানোর অভিযোগ তুলেছিলেন দর্শকদের একাংশ। তাঁদের বক্তব্য ছিল, স্টার জলসার ভূতের ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’-র অনুকরণে জি বাংলায় এসেছে ‘আলোর কোলে’। টিআরপি তালিকায় ভাল ফলই জি-র একমাত্র উদ্দেশ্য। তারপর আবার ‘মিঠিঝোরা’।

নেটিজেনদের হাজারো সমালোচনার মধ্যেই প্রকাশ্যে এসেছে মিঠিঝোরার সম্প্রচারের তারিখ এবং সময়। চ্যানেল সূত্রে খবর, রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হবে ‘মিঠিঝোরা’। ওই স্লটের ‘মিলি’ সম্প্রচারিত হবে ১০.০০টায়। ২৭শে নভেম্বর থেকে নির্ধারিত সময় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘মিঠিঝোড়া’।

Piya Chanda