Bangla Serial

দিদি তো টিভিতেই ভাল ছিলেন, আবার এখানে কেন? ‘ধোঁয়া ধোঁয়া’ মন্তব্য করে হাসির খোরাক দিদি নাম্বার ওয়ান রচনা!

বাংলার এক নম্বর দিদির হাত ধরে রাজনীতির ময়দানে জি বাংলার (Zee Bangla) দিদি নম্বর ১ (Didi No. 1)! অভিনেত্রী, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় থেকে সোজা হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। সদ্য নতুন পরিচয় যোগ হয়েছে অভিনেত্রীর নামে। নির্বাচনের আর হাতে গুণে ক’দিন বাকি। জেলায় জেলায় জোরকদমে চলছে ভোটপ্রচার। ইতিমধ্যেই ভোটের প্রচার শুরু করে দিয়েছেন তারকা প্রার্থী রচনা ব্যানার্জীও (Rachna Banerjee)

২০২৪-এর লোকসভা ভোটে এবার হুগলি কেন্দ্রে দুই তারকা দিদির লড়াই। রচনার বিপরীতে বিরোধী প্রার্থী তাঁর পুরোনো বন্ধু, সহকর্মী লকেট চট্টোপাধ্যায়। রাজনীতির দুনিয়ায় অনেকটাই সিনিয়র বিরোধী দলের লকেট। আর তাই নির্বাচনী প্রচারে নেমেই হোঁচট খাচ্ছেন তৃণমূলের প্রার্থী। দিনকয়েক আগে নায়িকার একটি মন্তব্য ঘিরে সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। বেফাঁস মন্তব্যের দরুন সমাজমাধ্যমে ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী।

rachna banerjee

রচনার ‘হুগলির মানুষ খুব লাকি যে আমাকে দেখতে পাবে’, এই মন্তব্য নিয়ে বিদ্রুপের মুখে পড়েছেন অভিনেত্রী। তারপর ফের একবার হুগলির শিল্প নিয়ে মন্তব্য করে বিপাকে অভিনেত্রী। রাজ্যে শিল্প নেই। আসন্ন লোকসভায় বিরোধীদের মূল হাতিয়ার শিল্প। অথচ রচনার কথায় হুগলিতে শিল্পের অভাব আছে নাকি! গোটা রাস্তাও চিমনির ধোঁয়ায় ভরপুর।

রচনার কথায়, ‘আমি যখন এলাম দেখলাম অনেক কারখানা হয়েছে। চিমনি থেকে শুধু দিদিতো টিভিতেই ভাল ছিলেন, আবার এখানে কেন?’ অন্যজন লিখছেন, ‘একটা কথা আপনি শুধু ঠিক বলেছেন চারিদিক অন্ধকার’।

Rachna Banerjee

আরও পড়ুনঃ চোখের জলে বাড়ির লোকেদের ভাসিয়ে হাসপাতালে ভর্তি হল রূপা! বেঁচে ফিরবে তো সে? নাকি গল্পে আসবে বিরাট টুইস্ট?

এ প্রসঙ্গে রচনার বিরোধী প্রার্থী লকেটের মন্তব্যl ‘এতদিন ওঁনাকে লোকে টিভির পর্দায় দেখেছেন। এবার উনি রাজনীতির ময়দানে এসে দেখুক, আমি ওঁনাকে স্বাগত জানাচ্ছি। উনি আমার ভালো বন্ধু, আমরা সবসময় বন্ধু থাকব’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।