Connect with us

    Bangla Serial

    Rachana Banerjee: মাচা শো-তে গাইলেন ঝুম ঝুম ঝুম বাবা! রচনার গানের গুঁতোয় কাত দর্শক

    Published

    on

    Rachana Banerjee

    শীত পড়লেই পাড়ায় পাড়ায় আয়োজন হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। আর তাই শীত পড়লেই ব্যস্ততা বাড়ে সিনেদুনিয়ার অভিনেতা-অভিনেত্রীদেরও। আমার আপনার মত সাধারণ মানুষ এগুলিকে চেনেন ‘মাচা’ বলে। স্টেজে উঠে দর্শকদের অনুরোধে নায়ক-নায়িকাদের গান গাইতেও শোনা যায়। ইতিপূর্বে, বেসুরো গলায় গান গেয়ে খবরের শিরোনামে এসেছিলেন কৌশানি ও দিতিপ্রিয়া ও ইন্দ্রানীর মত অভিনেত্রীরা। তবে হালে সমাজ মাধ্যমে ঘুরছে ‘দিদি নম্বর ১’-এর (Didi No.1) সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) একটি ভিডিয়ো।

    এদিন নায়িকার পরনে ছিল ডার্ক ব্লু রঙের জিন্স। সাদা টি-শার্ট ও মাস্টার্ড ইয়লো রঙের সোয়েটার। ভরপুর এনার্জি নিয়ে গান গাইতে দেখা গেল নায়িকাকে। তাঁকে সঙ্গ দিচ্ছিলেন এক পুরুষ গায়ক। ‘ঝুম ঝুম ঝুম বাবা’ গাইলেন অভিনেত্রী।

    সেই ভিডিয়ো ভাইরাল ভাইরাল হতেই নেটমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ অভিনেত্রীর গাওয়া গানের নিন্দে করছেন। তবে যারা অভিনেত্রীকে ভালবাসেন তারা আবার অভিনেত্রীর হয়ে মাঠে নেমে পড়েছেন। একজন কমেন্টে লিখলেন, ‘কানে আঙুল চাপা দিতে হল। আমার বাড়ির সামনে এস না দিদি’। অন্যজন লিখলেন, ‘উফফফ কেন যে এরা গান গায়’!

    রচনার এক অনুরাগী লিখেছেন, ‘কৌশানির থেকে তো ভালো গান গায়’। নায়িকার অন্য এক অনুরাগীর কমেন্ট, ‘অনেক নায়িকার থেকে ভালো গায়। আমি তে এত এনার্জি দেখে ফিদা হয়ে গেলাম’। তৃতীয়জনের মন্তব্য করেছেন, ‘এরা তো কেউ গায়িকা নন, আমাদের মতো সাধারণ মানুষদের অনুরোধেই গান গায়। তাই এভাবে সমালোচনা না করাই ভালো।’

    ঘাটালের এক মেলায় রচনার মাচা ছিল এদিন। বহুদিন সিনেমা থেকে দূরে আছেন তিনি। তবে দীর্ঘসময় যাবৎ জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এ সঞ্চলনা করছেন তিনি। সম্প্রতি বিনোদন জগতের পাশাপাশি ব্যবসাতেও হাত পাকাচ্ছেন। এই মুহূর্তে শাড়ি ও বিউটি প্রোডাক্টস। কারণ অভিনেত্রীর সাফ দাবি, যদি কোনওদিন বিনোদন জগত থেকে সরে দাঁড়াতে হয়, তবে এই ব্যবসাই হবে নায়িকা রুজিরুটি।