Connect with us

    Bangla Serial

    Soumitrisha Kundoo: বন্ধের মুখে ‘মিঠাই!’ শেষের আগে নিপা ও বাকিদের সঙ্গে পুরনো স্মৃতি ভাগ করে নিলেন সৌমীতৃষা! কেঁদে ফেললেন ভক্তরা

    Published

    on

    Mithai end 1

    স্টার জলসার পর্দায় গাঁটছড়া ও জি বাংলার পর্দায় মিঠাই এই দুই ধারাবাহিক আপাতত বাংলা ধারাবাহিকের দুনিয়ায় সবথেকে পুরনো। তবে মিঠাই(Mithai) গাঁটছড়ার‌ও আগে টেলিভিশনের পর্দায় এসেছে। উল্লেখ্য, এই ধারাবাহিকের ভক্ত সংখ্যার মতো ভক্ত বোধহয় আর অন্য কোনও ধারাবাহিকেরই নেই। দেশ, বিদেশ জুড়ে ছড়িয়ে রয়েছে এই ধারাবাহিকের ভক্ত‌। এই ধারাবাহিকটিকে ঘিরে ভক্ত-দর্শকদের উন্মাদনা, ভালোবাসার বহিঃপ্রকাশ দেখার মতো। উল্লেখ্য কিছুদিন আগেই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জনে তোলপাড় শুরু হয়েছিল সোশ্যাল মাধ্যমে।

    যদিও পরে শোনা যায়, আপাতত বন্ধ হচ্ছেনা এই ধারাবাহিক।এমনটাও শোনা যাচ্ছিল যে মিঠাই-সিদ্ধার্থর এই ধারাবাহিক এখনও আগামী কয়েক মাস চলবে। কিন্তু এর‌ইমধ্যে আবার‌ও মিঠাই ধারাবাহিক বন্ধের গুঞ্জন উঠলো। আরে পিছনে রয়েছেন স্বয়ং অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর একটি ফেসবুক পোস্ট। আর যা ঘিরে আবার‌ও মিঠাই বন্ধের গুঞ্জন প্রকট হয়েছে‌।

    আসলে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের পোস্ট দেখেই আন্দাজ করা যায় কোন ধারাবাহিক চলবে বা কোন ধারাবাহিক বন্ধ হবে। যেমন স্টার জলসার ‘বালিঝড়’ ধারাবাহিক বন্ধ হওয়ার আগে তার ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা। ‘গাঁটছড়া’ ধারাবাহিক ছাড়ার ইঙ্গিত আগেই সোশ্যাল মাধ্যমে দিয়েছিলেন সোলাঙ্কি রায়। আর এবার ‘মিঠাই’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর একটি ফেসবুক পোস্টকে ঘিরে হৈচৈ পড়ে গেছে সোশ্যাল মাধ্যমে।

    মিঠাই ধারাবাহিকের সৌজন্যে ব্যাপক খ্যাতি পেয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু ও অভিনেতা আদৃত রায়। ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তাঁদের জুটি। নেটিজেনদের নয়নের মনি এই দু’জন। বর্তমানে মিঠাই ধারাবাহিকের গল্প একেবারেই দর্শকদের মনোরঞ্জন করতে পারছে না। দর্শকরা বলছেন গল্পের গরু কার্যত গাছে উঠে পড়েছে। মিঠাই ধারাবাহিকের ভক্তরাই বলছেন এবার বন্ধ করে দেওয়া হোক এই ধারাবাহিক।

    আর বোধহয় সেই ঘটনায় এবার সত্যি হতে চলেছে আর যা ধরা পড়েছে অভিনেত্রীর শেয়ার করা একটি পোস্টে। উল্লেখ্য, দীর্ঘদিন একসঙ্গে কাজ করার সুবাদে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে দারুন বন্ধুত্ব তৈরি হয়। আর যেহেতু এই ধারাবাহিকে সমবয়সী অনেকেই ছিলেন সেই জন্য এই বন্ধুত্ব আরও গভীর হয়েছে। আর সোশ্যাল মাধ্যমে মিঠাই ধারাবাহিকের সেটে সেই সমস্ত বন্ধুত্বের নিদর্শন, মজা, হল্লার মুহুর্ত তুলে ধরে নস্টালজিক পোস্ট করলেন সৌমীতৃষা। নিপার সঙ্গে আইসক্রিম খাওয়া থেকে স্যান্ডির সঙ্গে মজা করা বিভিন্ন মুহূর্ত উঠে এলো সোশ্যাল মাধ্যমের পাতায়। হঠাৎ কেন এইরকম পুরনো দিনের স্মৃতি উজাড় করা পোস্ট করলেন সৌমিতৃষা? তাহলে কি এবার সত্যিই বন্ধ হয়ে যেতে চলেছে মিঠাই? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, এই গুঞ্জন এবার বাস্তবতার পথে।