জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Soumitrisha Boyfriend: আদৃত-কৌশাম্বীর সম্পর্কের মাঝেই এবার ‘মিঠাই’ সৌমীতৃষাও ঘোষণা করল নিজের প্রেমিকের নাম! সোশ্যাল মিডিয়া তোলপাড়

টেলিপাড়ায় কোনও জুটির প্রেম করার খবর শোনা গেলে রীতিমতো তোলপাড় হয়ে যায় টলিপাড়া। আর এবার তেমনই এক কান্ড ঘটেছে টলিপাড়ায়। টেলিপাড়ার চর্চিত নায়িকা প্রকাশ্যে এনেছেন নিজের প্রেমিকের পরিচয়।

তা কোন অভিনেত্রী? নাম শুনলে চমকে উঠতে পারেন কিন্তু! তিনি হলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যাঁকে টেলিভিশন দুনিয়া টেলিভিশন কুইন বলে সম্বোধন করে। আসলে একটা সময় তাঁর মতো করে টিআরপি তালিকায় রাজত্ব আর কোন‌ও ধারাবাহিক‌ই করেনি।

উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকের মূল নায়ক সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় সম্পর্কে জড়িয়েছেন তাঁর অন স্ক্রিন দিদি অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে। সেই সম্পর্ককে ঘিরে বিস্তর জলঘোলা চলছে সোশ্যাল মিডিয়ায়। কদিন আগে কটাক্ষকারীদের সমুচিত জবাব দিয়েছেন অভিনেতা আদৃত রায়।

আর এইসবের‌ মধ্যেই এবার নিজের প্রেমিকের পরিচয় সামনে আনলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তা কে তাঁর জীবনের সিদ্ধানন্দ? তাঁর পরিচয়‌ই এবার প্রকাশ্যে আনলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। তা কে সেই ভাগ্যবান?

আসলে এখন চ্যানেলে নয় অনলাইন মাধ্যমেও এই ধারাবাহিক দেখে থাকেন বহু মানুষ। আসলে অনেক মানুষ‌ই এখন চ্যানেলের বদলে জি ফাইভ অ্যাপে এই ধারাবাহিক দেখে থাকেন। আর তাই দর্শকদের উত্তেজনাকে আর‌ও বাড়িয়ে তুলে সোশ্যাল মাধ্যমে মাঝে মধ্যেই বিভিন্ন রকমের পোস্ট করে জি ফাইভ। আর দর্শকদের আকর্ষণ করতে তার পুরোটাই মিম আকারে পোস্ট করে জি ফাইভ। তেমনই সৌমীতৃষার একটি ছবি জি ফাইভ পোস্ট করে লিখেছে, ‘বয়ফ্রেন্ড যখন বুঝতেই পারেনা গার্লফ্রেন্ড কি কারণে রেগে আছে!’ আর এই পোস্টের মন্তব্য বিভাগে জি ফাইভ বাংলাকে ট্যাগ করে সৌমীতৃষা লেখেন, ‘তা বয়ফ্রেন্ড টা কে? তুমি?’ তা বুঝলেন তো ব্যাপারটা?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।