Bangla Serial

Subhashree-Raj: রাজের সঙ্গে সংসার! সত্যিই কি সুখে আছেন শুভশ্রী? সম্পর্ক নিয়ে অকপট নায়িকা

জীবনে ছিলেন অন্য কেউ। সেই প্রেম থেকে বেড়িয়ে রাজের হাত ধরে নতুন জীবন শুরু করে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)। রাজের (Raj Chakraborty) ক্ষেত্রেও সমীকরণটা খানিকটা এক। টলিউডের (Tollywood) এই পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক নায়িকার। রাজের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেম ছিল এককালে ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। বেশ কিছুদিন একে অপরকে মন দিয়েছিলেন দুজন।

তারপর সময় গড়িয়েছে, প্রেম ভেঙেছে। কালের নিয়মে সেই চিনচিনে ব্যথায় জীবন থেকে বিদেয় নিয়েছে। তারপর শুরু হয়েছে নয়া অধ্যায়। কয়েকদিনের প্রেমের পরই চার হাত এক করেছিলেন দুই রাজ-শুভশ্রী। এই মুহূর্তে টলিউডে দাপটের সঙ্গে রাজ করছে এই জুটি। রাজের পরিচালনা আর শুভশ্রীর অভিনয় মানেই হিট। একের পর এক ভাল কাজ উপহার দিচ্ছে এই জুটি।

তবে শুধু কাজ নয়, সংসার জীবনেও ছক্কা হাঁকাচ্ছেন পরিচালক রাজ ও তাঁর ঘরণী। বেশ সুখেই ঘর করছেন তাঁরা। তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতা ওলটালেই তার আভাস মেলে বেশ। একে অপরের সঙ্গে সময় কাটানোর এক চুলও সুযোগ ছাড়ে না তাঁরা। তবে এত গেল ওপর-ওপর। আসলে রাজ-শুভশ্রীর সংসার ঠিক কতটা সুখের? বিয়ে করে কেমন আছে তারা? এবার নিজেই সেই কথা ফাঁস করলেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমকে জানায়, রাজের মধ্যে বন্ধুক্ত্ব, ভালবাসা, যত্ন, শান্তি, আনন্দ সবটাই পেয়েছেন। নিজের সামাজিক মাধ্যমের একটি পোস্টে শুভশ্রী নিজে লেখেন,’যখন আমাদের এই ছোট গল্পের দিকে ফিরে তাঁকাই, আমি বুঝতে পারি, আমি চিরকালের থেকে বেশি সুখী। আর এসব কেবল তোমার জন্যই। পঞ্চমবর্যের শুভেচ্ছা রাজ। আমি তোমায় ভালবাসি।’ বলা বাহুল্য, রাজকে বিয়ে করার পর শুভশ্রীর জীবনের গ্রাফে বিস্তর বদল এসেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বদলেছে শুভশ্রীর ছবির ঘরানা, বদলেছে তাঁর অভিনয়ের ভাঁজ।

আরও পড়ুনঃ জি বাংলার নতুন সিরিয়ালে এক সঙ্গে ৩ জনপ্রিয় নায়িকা! নাম জানলে অবাক হবেন আপনিও

প্রসঙ্গত, ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর ধুমধাম করে ‘গাঁটছরা’ বেঁধেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। করোনা পরিস্থিতি চলাকালীন প্রথক মা হওয়ার সুখবর দেন ভক্তদের। এই মুহূর্তে ইউভানকে নিয়েই স্বামী-স্ত্রীর গোটা দুনিয়া। অপেক্ষায় আছেন আরেক নতুন অতিথিরও। রাজ শুভশ্রী দুজনেই কাজের ফাঁকে সময় পেলেই সময় কাটান ছেলের সঙ্গে।

Ratna Adhikary