জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tomar Khola Hawa: আবির বাবুকে ফোন করছে ঝিলমিল! ফাঁস হল তোমার খোলা হাওয়া খ্যাত ‘ঝিলমিল’ স্বস্তিকা দত্তর ফোন নাম্বার? একবার ফোন করে দেখুন না

জি বাংলার পর্দায় সম্প্রচারিত হ‌ওয়া অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমার খোলা হাওয়া (Tomar Khola Hawa) ।’ তবে টিআরপি তালিকায় কামাল করতে না পারলেও এই ধারাবাহিকটি দর্শকদের মন কিন্তু জয় করে নিয়েছে।

অসম বয়সি একটি প্রেমের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। এখানে নায়িকা প্রাণচঞ্চল ঝিলমিলের বিয়ে হয়েছে একজন রাশভারি স্বভাবের মানুষ আবিরের। শুরুর দিকে এই দু’জনের মধ্যে একেবারেই ভালো সম্পর্ক ছিল না। একেবারে সাপে-নেউলে সম্পর্ক ছিল দু’জনের। তবে ধীরে ধীরে অনেক সহজ হয়েছে তাঁদের সম্পর্ক।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে ঝিলমিল আবিরের দ্বিতীয় পক্ষের স্ত্রী। তাঁর ছেলে-মেয়েরা তাঁর থেকে বয়সে অনেকটাই বড়। শুরুর দিকে তাঁরা ঝিলমিলকে মেনে না নিলেও বর্তমানে ঝিলমিলের স্বভাবজাত ক্ষমতার জন্য সে সবাইকে আপন করে নিয়েছে।

ঝিলিমিল যে তাঁর ভালোই চায় তা বুঝতে পেরে আবির এখন অনেকটাই নরম ঝিলিমিলের প্রতি। আর তাঁদের সম্পর্ক স্বাভাবিক হওয়ার আগেই আবার গল্পে এলো টুইস্ট। ঝিলমিলকে পাশে নিয়ে গোটা জীবন কাটানোর অঙ্গীকার করার পরেই হাসপাতালে আবিরের ফোনে বেজে ওঠে একটি ফোন!

সেখানে ভেসে ওঠে একটি নাম্বার। তবে দর্শকরা বলছেন সেটি ঝিলমিলের নাম্বার। শুধু কি ঝিলমিলের নাম্বার? ভক্তদর্শকদের দাবি এটি অভিনেত্রী স্বস্তিকা দত্ত’র ফোন নাম্বার। ৯৮৩০৩৩৫৯৯ একি নাকি অভিনেত্রীর নাম্বার।

আসলে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত জানিয়েছেন তিনি নাকি এই নাম্বারটাতে ফোন করে অভিনেত্রীর সঙ্গে কথা বলেছেন। আর তাই অন্য ভক্তরাও যাতে এই সুবিধা পান তার জন্যই নাম্বারটি সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। কী কথা বলতে চান নাকি অভিনেত্রীর সঙ্গে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।