Bangla Serial

সিনেমা হিট হতেই আনফলো পুরোনো সহকর্মীদের, অহংকারী সৌমীতৃষাকে স্টোরিতেই এক হাত নিলেন অভিনেত্রী তন্বী লাহা রায়  

সদ্য মুক্তি পেয়েছে ‘প্রধান’ (Pradhan)। বড়দিনের মরশুমে বক্সঅফিসে বেশ ভালই ব্যবসা করছে দেবের নতুন ছবি। এই ছবিতে দেবের (Dev) বিপরীতে অভিনয় করছে টেলিদুনিয়ার সুপারস্টার অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। চলতি বছরের জুন মাসে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর (Mithai) কাজ শেষ করে অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়।

প্রথম ছবি মুক্তি পেতেই বিতর্কের স্বীকার মিঠাই। তাঁর নাকি সিনেমায় কাজ করতে দিয়ে দেমাক বেড়েছে। তাই প্রাক্তন সহ অভিনেতা, অভিনেত্রীদের আনফলো করেছেন তিনি। সৌমীতৃষার বিরুদ্ধে এমনটাই অভিযোগ তুলেছেন তাঁর প্রাক্তন সহঅভিনেত্রী তন্বী লাহা রায়। নিজের সমাজমাধ্যমে একটি বিস্ফোরক স্টোরি দিয়েছেন অভিনেত্রী।

লিখেছেন,’প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া। পোষ্টে আনকোলাব করে দেওয়া! আরও অনেক দূর পৌঁছন।’ অভিনেত্রী আরও লেখেন, ‘জানি নিজের প্রোফাইল, নিজের ইচ্ছে! তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোল্যাব করেছিলেন? যার গায়ে লাগবে তাঁর জন্যই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। গড ব্লেস!’

উল্লেখ্য,’মিঠাই’ চলাকালীন দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তন্বী। যদিও অনুরাগীদের মধ্যে তিনি জনপ্রিয় ‘টেস’ নামে। ‘মিঠাই’-তে তাঁর দুষ্টু-মিষ্টি খলচরিত্র মনে ধরেছিল সকলের। এই মুহূর্তে যদিও অভিনয় থেকে দিন কয়েকের বিরতি নিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে, মুক্তি পেয়েছে সৌমীতৃষার প্রথম ছবি ‘প্রধান’। এই সিনেমায় পুলিশ অফিসার দেবের স্ত্রী রুমির ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে সৌমিতৃষাকে। অভিনেত্রী জানিয়েছেন, এই চরিত্রটি তাঁর আগের চরিত্র ‘মিঠাই’ -এর থেকে সম্পূর্ণ আলাদা। মিঠাই যেমন চঞ্চল ছিল, সে যেমন গল্প করতে ভালোবাসতো, রুমি তেমনই শান্ত তেমনই কম কথা বলে। অভিনেত্রী জানান, মিঠাইয়ের সেটে প্রচুর গল্প করতেন তিনি। কিন্তু ‘প্রধান’-এর সেটে চুপ করে দাঁড়িয়ে সবার শট দেখতেন।IMG 20231224 WA0022

Ratna Adhikary